• রোববার, ০৫ জুলাই ২০২০, ২১ আষাঢ় ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

পূর্বশত্রুতার জেরে পায়ের রগ কেটে যুবককে হত্যা

  নিজস্ব প্রতিবেদক

২৭ মে ২০২০, ১০:৩২
সিলেট
ছবি : সংগৃহীত

সিলেটে আমির হোসেন (২৪) নামে এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। মঙ্গলবার (২৬ মে) রাত সাড়ে ৯টার দিকে নগরের সুবিদবাজারের পল্লবী কমিউনিটি সেন্টারের সামনে এ ঘটনা ঘটে।

নিহত আমির হোসেন নগরের জালালাবাদ থানাধীন তেমুখি ইনাতাবাদ এলাকার সুলতান আহমদের ছেলে।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (গণমাধ্যম) জেদান আল মুসা জানান, বাইসাইকেল যোগে পল্লবী কমিউনিটি সেন্টারের সামনে দিয়ে যাচ্ছিলেন আমির হোসেন। তখন কয়েকজন যুবক তার পথরোধ করে বাম পায়ের উরুতে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে সিলেট সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

জেদান আল মুসা বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পূর্বশত্রুতার জের ধরে এই হত্যার ঘটনা ঘটেছে। নিহত যুবকের মোবাইল ও মানিব্যাগ উদ্ধার করা হয়েছে। তাই এটি ছিনতাইয়ের উদ্দেশ্যে হামলা নয় বলে ধারণা করা হচ্ছে। হত্যায় জড়িতদের ধরতে পুলিশের একাধিক টিম মাঠে কাজ করছে।

নাম প্রকাশ না করার শর্তে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের এক চিকিৎসক জানান, ধারালো অস্ত্রের আঘাতে নিহত যুবকের বাম পায়ের উরুর মূল রগ কেটে গেছে। এ কারণে অতিরিক্ত রক্তপাতে তার মৃত্যু হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড