• রোববার, ০৫ জুলাই ২০২০, ২১ আষাঢ় ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিলেট বিভাগে করোনা আক্রান্তের সংখ্যা ৭শ ছাড়াল

  নিজস্ব প্রতিবেদক

২৭ মে ২০২০, ১০:২৬
সিলেট
ছবি : সংগৃহীত

সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় আরও ১৮ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে সিলেট বিভাগে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়াল ৭১৫ জনে। আর সিলেট জেলায়ই আক্রান্ত হয়েছেন ৩৪৭ জন।

মঙ্গলবার (২৬ মে) মধ্যরাতে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. হিমাংশু লাল রায় এ তথ্য নিশ্চিত করে বলেন, আক্রান্তদের সবাই সিলেট জেলার বাসিন্দা। গত ২৪ ঘণ্টায় ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ১৮৪ জনের নমুনা পরীক্ষা হয়। এর মধ্যে ১৮ জনের করোনা রিপোর্ট করোনা পজিটিভ এসেছে। ফলে নতুন করে সিলেট জেলায় আরও ১৮ জন করোনায় আক্রান্ত হলেন।

আক্রান্তদের মধ্যে সিলেট সদর উপজেলার ১০ জন, জকিগঞ্জ উপজেলার তিনজন, বালাগঞ্জের একজন, জৈন্তাপুরের দুজন ও বিশ্বনাথের দুজন বলে জানা গেছে।

এদিকে, মঙ্গলবার (২৬ মে) সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে ইদুল ফিতরের ছুটির কারণে করোনাভাইরাস শনাক্তের পরীক্ষা হয়নি।

সিলেট বিভাগে করোনাভাইরাসে এখন পর্যন্ত মোট আক্রান্ত হয়েছেন ৭১৫ জন। এর মধ্যে সিলেট জেলারই ৩৪৭ জন। সুনামগঞ্জে ১০৭ জন, হবিগঞ্জে ১৬৪ জন ও মৌলভীবাজার জেলায় ৯৭ জন। এই রোগে এখন পর্যন্ত মারা গেছেন মোট ১৫ জন আর সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ১৮১ জন। হাসপাতালে ভর্তি আছেন ১৯৯ জন।

এছাড়া সিলেট বিভাগে কোয়ারেন্টিনে রয়েছেন মোট ১ হাজার ৩৭৯ জন। গত ২৪ ঘণ্টায় কোয়ারেন্টিনে গেছেন ৭৪ জন। কোয়ারেন্টিন থেকে ছাড়পত্র পেয়েছেন ২৯ জন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড