• শুক্রবার, ০৩ জুলাই ২০২০, ১৯ আষাঢ় ১৪২৭  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাড়তি ভাড়া দিয়ে কর্মস্থলে ফিরছে মানুষ

  ভালুকা প্রতিনিধি, ময়মনসিংহ

২৭ মে ২০২০, ০৯:৫৩
ময়মনসিংহ
গাড়ি দিয়ে গাদাগাদি করে কর্মস্থলে যাচ্ছে, এমনকি পায়ে হেঁটে অনেকেই যাচ্ছেন

ইদের পর শত শত যাত্রীরা মিনি বাস, মিনি ট্রাক ও ট্রাকসহ বিভিন্ন গাড়ি দিয়ে গাদাগাদি করে কর্মস্থলে যাচ্ছে। এমনকি পায়ে হেঁটে অনেকেই যাচ্ছেন। তবে করোনা সংক্রমণ রোধে কেউ সামাজিক দূরত্ব মানছেন না।

মঙ্গলবার (২৬ মে) ময়মনসিংহের ভালুকা উপজেলায় বিকাল সাড়ে ৫ টা থেকে ভালুকা বাসস্ট্যান্ড এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এমন চিত্র দেখা গেছে।

এদিকে সড়কে গণপরিবহন বন্ধ থাকায় ভোগান্তি নিয়ে বাড়তি ভাড়া দিয়ে গন্তব্যে ছুটছেন যাত্রীরা। ভালুকা বাসস্ট্যান্ড ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে অপেক্ষায় শত শত নারী-পুরুষেরা। কেউ কেউ ভ্যান গাড়ি, মোটরসাইকেল, প্রাইভেটকার ও মাইক্রোবাসের দিয়ে কর্মস্থলে যাচ্ছেন।

এসকিউ সোয়েটার ফ্যাক্টরি শ্রমিক মো. সাইফুল ইসলাম জানান, আমি ১শ টাকার ভাড়া ২শ টাকা দিয়ে ভালুকায় এসেছি ঢাকা যাব। তাই আমি দাঁড়িয়ে রয়েছি গাড়ি অপেক্ষায়।

মো. আশরাফুল ইসলাম দৈনিক অধিকারকে জানান, গফরগাঁও থেকে বাড়তি ভাড়া দিয়ে ভালুকায় এসেছি। ভালুকা থেকে ঢাকার ভাড়া ১শ টাকা ছিল। গণপরিবহন বন্ধ থাকায় এখন আমরা বিপদে পড়েছি। ১শ টাকার ভাড়া ৩শ টাকা করে দিতে হচ্ছে। আমরা জীবিকার তাগিদে কর্মস্থলে যেতে হচ্ছে। তাই বাড়তি ভাড়া দিয়ে কর্মস্থলে যাচ্ছি।  

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড