• সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ৬ আশ্বিন ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফুফাতো ভাইয়ের কোপে মামাতো ভাইয়ের মৃত্যু

  বিশেষ প্রতিবেদক

২৬ মে ২০২০, ১০:০১
যশোর
ছবি : সংগৃহীত

যশোরের অভয়নগরে ফুফাতো ভাই জাকির হোসেন মোল্যার (৩০) দায়ের কোপে আহত মামাতো ভাই এরশাদ আলী বিশ্বাস (৩৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। সোমবার ইদের দিন দুপুরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত এরশাদ আলী বিশ্বাস উপজেলার পুড়াখালী গ্রামের ইবাদ আলী বিশ্বাসের ছেলে এবং অভিযুক্ত জাকির হোসেন মোল্যা একই গ্রামের মোহাম্মদ আলী জিন্নার ছেলে। সম্পর্কে তারা একে অপরের মামাতো-ফুফাতো ভাই ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রবিবার ইদের আগের দিন সন্ধ্যায় এরশাদ আলী পুড়াখালী ফকির বাগান বাজারে একটি চায়ের দোকানের সামনে দাঁড়িয়ে ছিলেন। এ সময় তার ফুফাতো ভাই জাকির হোসেন একটি গাছী দা হাতে সেখানে উপস্থিত হন এবং তার স্ত্রীকে বাজে কথা বলা হয়েছে; এমন অভিযোগ তুলে বলে এরশাদের কাঁধে একটি কোপ দেন। স্থানীয় ব্যবসায়ী এগিয়ে আসলে জাকির পালিয়ে যায়। পরে আহত এরশাদকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বলেন, রোববার সন্ধ্যায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষ আহত এরশাদ আলী বিশ্বাসকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। চিকিৎসাধীন অবস্থায় সোমবার তিনি মারা যান। হত্যার প্রকৃত রহস্য উদঘাটনে তদন্ত চলছে। জড়িতদের আটকে পুলিশি অভিযান অব্যাহত আছে।

এ ব্যাপারে উক্ত (শ্রীধরপুর) ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ আলী জানান, মামাতো-ফুফাতো ভাইয়ের মধ্যে ব্যক্তিগত সমস্যা ছিল।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড