• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

খোকসা মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্টস' এর পক্ষ থেকে ইদ উপহার

  নিজস্ব প্রতিবেদক

২৪ মে ২০২০, ১৩:৩৩
খোকসা
ইদ উপহার

এসোসিয়েশনের উপদেষ্টাবৃন্দ, খোকসার কৃতি ডাক্তার এবং দেশের বিভিন্ন মেডিকেল কলেজে অধ্যয়নরত ছাত্র-ছাত্রীদের পৃষ্ঠপোষকতায় এবং তাদের সার্বিক সহযোগিতায় এ কার্যক্রম সম্পন্ন করা হয়। উপজেলার বিভিন্ন গ্রাম ঘুরে ঘুরে প্রকৃত অসহায় ও দুস্থ মানুষের মাঝে বিতরণ করা হয় এই ইদ উপহার। প্রতিটি কর্মহীন পরিবারের জন্য বরাদ্দ ছিল এক প্যাকেট সেমাই, আধা কেজি চিনি, ২ প্যাকেট গুড়া দুধ ও একটি সাবান।

এসোসিয়েশনের সভাপতি ডা. এস এম রকিবুল হাসান (আকাশ) বলেছেন, "করোনার এই দুর্যোগ সময়ে খোকসার অবহেলিত দুস্থ মানুষদের পাশে দাঁড়ানো সবার কর্তব্য। মেডিকেল স্টুডেন্টরা সেই দায় থেকেই খোকসার মানুষের পাশে আছে।" তিনি এলাকাবাসীর সুস্বাস্থ্য কামনা করেছেন এবং এই মহৎ কাজে যে সকল ডাক্তার ও মেডিকেল স্টুডেন্টরা পৃষ্ঠপোষকতা করেছেন তাদেরকে ধন্যবাদ জানান।

এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মাহফুজ উর রহমান শুভ বলেছেন, "কেউ এই দুর্যোগের সময়ে ঘরের বাইরে বের হবেন না। আমরাই খোকসার গরীব-দুঃখীদের বাসায় বাসায় যেয়ে ইদ উপহার পৌঁছে দিচ্ছি। তিনি আরো বলেছেন খোকসার ডাক্তার সমাজ ও মেডিকেল স্টুডেন্টবৃন্দ সর্বদা খোকসার মানুষের পাশে আছে, এটা আমাদের নৈতিক কর্তব্য দুস্থ মানুষদের পাশে থাকা।"

এলাকার অসহায় খেটে খাওয়া মানুষের মুখে একটু হলেও স্বস্তির হাসি ফুটে উঠেছে এমন উপহার পেয়ে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড