• শুক্রবার, ০৫ জুন ২০২০, ২২ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্টার্ক ০৬০৮’, ‘জাবি গ্লোবাল এ্যালামনাই’ ও ‘সাফাই’ এর উদ্যোগ 

ডিমলার তিন ইউনিয়নে ৩৫ টি পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

  সারাদেশ ডেস্ক

২৩ মে ২০২০, ০৭:৪৫
ডিমলার তিন ইউনিয়নে ৩৫ টি পরিবারের মাঝে ত্রাণ বিতরণ
ডিমলার তিন ইউনিয়নে ৩৫ টি পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

‘স্টার্ক ০৬০৮’, ‘জাবি গ্লোবাল এ্যালামনাই’ ও ‘সাফাই’ এর সহায়তায় নীলফামারী জেলার ডিমলা থানার গয়াবাড়ী, টেপাখড়িবাড়ী ও খালিশা চাপানী ইউনিয়নের ৩৫ জন পরিবারের মাঝে ঈদ শুভেচ্ছা বিনিময় করা হয়।

গত সোমবার (১৮মে ২০২০ খ্রিঃ) ক্ষুদ্র পরিসরে ৮ কেজি চাল, ১ কেজি ডাল, ১ লিটার সয়াবিন তেল, ১ কেজি আলু, ১ কেজি লবন, ১ কেজি পেঁয়াজ, ১ কেজি পোলাও চাল, ১ প্যাকেট গুঁড়ো দুধ, ১ প্যাকেট সেমাই, ১ প্যাকেট কিসমিস, ১ প্যাকেট গড়ম মশলা, ১ কেজি চিনি ও ১ টি সাফাই (হ্যান্ড স্যানিটাইজার) বিতরন করা হয়।

সামাজিক দুরত্ব তৈরি করতে নতুন এক মাধ্যমের যাত্রা শুরু করা হলো । ডিমলা থানার ৫ টি ইউনিয়নের কেন্দ্র গয়াবাড়ী ইউনিয়ন। আশেপাশের যারা কর্মহীন আর অসহায় আছেন তাদের ৫০ টি পরিবারকে সহায়তা করা হয়েছে ‘সাফাই’ এর বিক্রির টাকা থেকে। ( হ্যান্ড স্যানিটাইজার) যা বিক্রির সমস্ত লাভ গয়াবাড়ি কমিউনিটির ত্রাণ কার্যক্রম এ বিতরণ করা হয়।

আজকে উপহার নেয়ার জন্য ৩৫ টি পরিবারকে নির্ধারিত করা হয়। ৩৫ টি বস্তা রেডি করে সবগুলো পরিবারের জন্য আলাদা আলাদা সময় নির্ধারণ করে উপহারসামগ্রী তারা সামাজিক দুরত্ব বজায় রেখে সঠিক সময় অনুযায়ী যথাস্থানে উপস্থিত হয়ে উপহার সামগ্রী বিতরণ করে।

সামাজিক দূরত্ব বজায় রাখতে প্রতিটি পরিবারের ১ জন সদস্য নির্ধারণ করা হয়। উল্লেখ পরিবারের ঐ ব্যক্তি যথাসময়ে উপস্থিত হয়ে সংরক্ষিত উপহারসামগ্রী সংগ্রহ করে।

এতে করে করোনা ভাইরাস (কোভিট19) এর সামাজিক দূরত্ব বজায় রেখে ত্রান /উপহার সামগ্রী বিতরণের নতুন এক মাধ্যম হিসেবে সবাইকে উৎসাহিত করবে

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড