• মঙ্গলবার, ২৬ মে ২০২০, ১২ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাভারে সাড়ে ৫শ দুস্থকে ইফতার দিলো সেনাবাহিনী

  সারাদেশ ডেস্ক

১৯ মে ২০২০, ২০:২২
সাভারে সাড়ে ৫শ দুস্থকে ইফতার দিলো সেনাবাহিনী
সাভারে সাড়ে ৫শ দুস্থকে ইফতার দিলো সেনাবাহিনী

দেশে করোনা ভাইরাস সংক্রমণ রোধে চলমান লকডাউন পরিস্থিতিতে সাভারে গরিব, দুস্থ ও অসহায় মানুষের মাঝে ‘সম্প্রীতির ইফতার’ বিতরণ করেছে বাংলাদেশ সেনাবাহিনীর নবম পদাতিক ডিভিশন। মঙ্গলবার সন্ধ্যায় বাংলাদেশ লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রের (বিপিএটিসি) প্রশিক্ষণ মাঠে সামাজিক দূরুত্ব নিশ্চিত করে ৫৫০ জনের হাতে এ ইফতার তুলে দেয়া হয়।

ইফতার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সম্প্রীতির ইফতার বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন ব্রিগেডিয়ার জেনারেল আশরাফ। এর আগে সাভার এলাকার প্রান্তিক শ্রেণির পরিবারগুলোকে ইফতার গ্রহণের জন্য আমন্ত্রণ জানানো হয়।

ইফতার বিতরণের সময় সকলকে মাঠের মধ্যে সামাজিক দূরুত্ব নিশ্চিত করে বসানোর পর স্বাস্থ্যবিধি মেনে চলা ও সামাজিক দূরুত্ব বজায় রাখার আহ্বান জানানো হয়। পরে টেবিলের ওপর রাখা প্যাকেট সকলে নিজ হাতে তুলে নিয়ে যান।

সাভার সেনানিবাসের ইনফিল রেজিমেন্ট আর্টিলারি অধিনায়ক লে. কর্নেল চিশতী বলেন, আমাদের দায়িত্বপূর্ণ এলাকাগুলোতে প্রতিনিয়ত টহল কার্যক্রম পরিচালনা করে জনসচেতনতা তৈরির চেষ্টা করছি। যাতে মানুষ সামাজিক দূরত্ব বজায় রেখে চলাচল করে এবং করোনা ভাইরাস সম্পর্কে সচেতন হয়।

উল্লেখ্য, বাংলাদেশ সেনাবহিনীর ৯ পদাতিক ডিভিশন করোনা মোকাবেলায় শুরু থেকেই তাদের দায়িত্বপ্রাপ্ত এলাকায় সামাজিক দূরত্ব নিশ্চিতকরণসহ বিভিন্ন সচেতনতামূলক কার্যক্রম, বিনামূল্যে চিকিৎসাসেবা প্রদান, অসহায় ও দুস্থ মানুষের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ, মাস্ক ও জীবানুনাশক সামগ্রী প্রদান, সম্প্রীতির বাজার চালুসহ দরিদ্র কৃষকের মাঝে বিনামূল্যে বিভিন্ন প্রকার সবজি ও কৃষি বীজ বিতরণ কর্মসূচি পালন করে আসছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড