• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

নোয়াখালীতে গৃহবধূ হত্যার অভিযোগ

  সারাদেশ ডেস্ক

১৯ মে ২০২০, ১৯:২২
প্রতীকী ছবি
প্রতীকী ছবি

নোয়াখালীর বেগমগঞ্জে যৌতুকের টাকা না পেয়ে নাজমা আক্তার ময়না (২২) নামে এক গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে। ঘটনার পর থেকে পলাতক রয়েছেন গত সোমবার রাতে নিহতের স্বামী আব্দুল মমিন পিটিয়ে আহত করার পর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় ওই গৃহবধূর।

এ ঘটনায় নিহত গৃহবধূর বাবা মমিনকে আসামি করে একটি হত্যা মামলা করেছেন।

স্থানীয়রা জানায়, পাঁচ বছর আগে উপজেলার গোপালপুর ইউনিয়নের বেতুয়া গ্রামের আবুল খায়েরের ছেলে আব্দুল মমিনের সঙ্গে পাশ্ববর্তী মধুপুর গ্রামের এছাক আলীর মেয়ে নাজমা আক্তার ময়নার বিয়ে হয়। তাদের সংসারে সাইফা নামে চার বছর বয়সী একটি শিশু কন্যা রয়েছে। মমিন মাদক ব্যবসার সঙ্গে জড়িত। বিভিন্ন বিষয় নিয়ে প্রায় সময় ময়নাকে মারধর করতেন তিনি।

নিহতের বাবা এছাক আলীর অভিযোগ, বিয়ের পর মমিন বিদেশ চলে যায়। বছর খানেক আগে তিনি দেশে ফিরে ইয়াবা বিক্রি ও সেবন শুরু করে। এসকল কাজে তাকে বাধা দিলে ময়নাকে প্রায়ই শারীরিক নির্যাতন করত মমিন। এবার রোজার প্রথম দিকে সে ময়নার কাছে ৫০ হাজার টাকা যৌতুক চায়।

এছাক আলী জানান, তিনি রিকশা চালিয়ে সংসার চালান। তার পক্ষে এ টাকা দেওয়া সম্ভব হয়নি। এতে ক্ষিপ্ত হয়ে রাতে মমিন নেশা করে ঘরে ঢুকে ময়নাকে কিল, ঘুষি, লাথি মেরে জখম করে। এক পর্যায়ে গলা টিপে শ্বাস রোধ করলে অচেতন হয়ে মাটিতে লুটিয়ে পড়লে তার মুখে বিষাক্ত দ্রব্য ঢেলে দেয় মমিন। পরে ময়না বিষ পান করেছে বলে প্রচার করে এবং তার পরিবারকে মোবাইলে বিষয়টি জানায় মমিন। খবর পেয়ে পরিবারের লোকজন আসার পর ময়নাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে মমিন। চিকিৎসাধীন অবস্থায় রাত ২টার দিকে ময়নার মৃত্যু হয়। এসময় হাসপাতালে ময়নার লাশ রেখে পালিয়ে যায় মমিন।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর রশিদ চৌধুরী জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত মমিনকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড