• শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বোয়ালমারীতে দু’পক্ষের সংঘর্ষে যুবক নিহত

  ফরিদপুর প্রতিনিধি

১৯ মে ২০২০, ১৮:২৬
ফরিদপুর
ফাইল ছবি

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার রুপাপাত ইউনিয়নে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে একজন যুবক নিহত হয়েছেন। আজ মঙ্গলবার দুপুর ৩টার দিকে এ ঘটনা ঘটে।

নিহতের নাম বাকিয়ার শেখ (৩৮)। তার পিতার নাম আলেপ শেখ। বাড়ি রুপাপাত ইউনিয়নের দক্ষিণ পাড়া গ্রামে। সংঘর্ষে নিহত বাকিয়ার শেখ মোশাররফ হোসেন মাষ্টারের সমর্থক। আহতদের বোয়ালমারী, আলফাডাঙ্গা ও কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে।

এ ঘটনায় আহত হয়েছেন উভয় পক্ষের কমপক্ষে ২০ জন। সংঘর্ষের সময় বেশ কয়েকটি বসতবাড়ি লুটপাট ও ভাঙচুর ও অগ্নিসংযোগ করা হয়েছে বলে জানা গেছে। বোয়ালমারী ও সালথা থেকে ফায়ার সার্ভিস এসে আগুন নেভায়।

এছাড়াও গুরুত্ব আহত বাকিয়ারের ভাই আতিয়ার শেখ (৪৩) কে চিকিৎসার জন্য কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। তার অবস্থাও আশঙ্কাজনক।

রুপাপাত ইউনিয়নের চেয়ারম্যান আজিজার রহমান জানান, ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি মোশাররফ হোসেন মাষ্টারের সাথে ৮ নং ওয়ার্ডের ইউপি মেম্বার ইলিয়াস শেখের দীর্ঘদিনের বিরোধ রয়েছে।

তিনি জানান, গতকাল সোমবার বিকেলে তাদের দুই পক্ষের দু’জনের মধ্যে একটি মোটর সাইকেল নেওয়াকে কেন্দ্র করে আবারো সংঘর্ষের সূত্রপাত হয়। এর জের ধরে আজ মঙ্গলবার দুপুরের পর তারা দফায় দফায় সংঘর্ষে লিপ্ত হয়।

বোয়ালমারীর থানার ওসি আমিনুর রহমান দু’পক্ষের সংঘর্ষে একজনের নিহতের সত্যতা স্বীকার করে বলেন, স্থানীয় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মোশাররফ গ্রুপ ও ইলিয়াস মেম্বর গ্রুপের মধ্যে এ সংঘর্ষ হয়। এসময় উভয় গ্রুপের বেশ কয়েকটি বসতবাড়ি ভাঙচুর ও লুটপাট হয়েছে।

তিনি জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে। অপ্রীতিকর ঘটনা এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। রিপোর্ট লেখা পর্যন্ত (বিকেল সাড়ে ৫টা) এ ঘটনায় থানায় কোন অভিযোগ দেয়নি কেউ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড