• শুক্রবার, ১০ জুলাই ২০২০, ২৬ আষাঢ় ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় ২জন নিহত

  টাঙ্গাইল প্রতিনিধি

১৯ মে ২০২০, ০৮:২৫
বাসাইল
সড়ক দুর্ঘটনায় নিহত ব্যক্তি

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের বাসাইল উপজেলার গোল্লা এলাকায় সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত (৫০) এক সিএনজি যাত্রী নিহত হয়েছে। 

সোমবার (১৮ মে ) সকালে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় চারজন আহত হয়েছে। আহতদের উদ্ধার টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রেরণ করেছে টাঙ্গাইল ফায়ার সার্ভিসের সদস্যরা। 

টাঙ্গাইল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার মো. সফিকুল ইসলাম জানান, একটি যাত্রীবাহী সিএনজি ভূয়াপুর থেকে চন্দ্রা যাওয়ার পথে মহাসড়কের গোল্লা নামক স্থানে সিএনজি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় উল্টে যায়। ঘটনাস্থলে একজন যাত্রী (৫০) নিহত হয়। সংবাদ পেয়ে টাঙ্গাইল ফায়ার সার্ভিসের একটি টিম চালকের মৃতদেহ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করে। আহতের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। 

এদিকে টাঙ্গাইলের দেলদুয়ারে ১৮ মে সোমবার মাটিবাহী টাফি ট্রাক্টরের চাপায় মো. এরশাদ মিয়া (৩০) নামের এক শ্রমিকের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার ধানকি মহেড়া গ্রামের তারা মিয়ার বাড়ির সামনে। নিহত এরশাদ মিয়া এলাচিপুর দক্ষিণপাড়া গ্রামের হাসান মিয়ার ছেলে। 

প্রত্যক্ষদর্শীরা জানায়, এরশাদ মাটিবাহী ওই ট্রাক্টরে লেবারের কাজ করতো। ঘটনার দিন এরশাদ ট্রাক্টর যোগে ধানকি মহেরা গ্রামে পৌঁছালে চলতি গাড়ি থেকে পরে গিয়ে চাপা পরেন। পরে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। ঘটনার খবর পেয়ে থানা পুলিশ লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। পুলিশ জানায়, লাশটি উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য পাঠানো হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড