• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুষ্টিয়ায় সেনাবাহিনীর তত্বাবধায়নে জীবাণুমুক্তকরণ টানেল স্থাপন

  কুষ্টিয়া প্রতিনিধি

১৮ মে ২০২০, ১৭:৪৬
কুষ্টিয়া
জীবাণুমুক্ত করন টানেল উদ্বোধন

কোভিড-১৯ এ সংক্রমণে জীবনের ঝুঁকি নিয়ে বাইরে বের হওয়া লোকজনের স্বাস্থ্যঝুঁকির বিষয়টি মাথায় নিয়ে বাংলাদেশ সেনাবাহিনীর যশোর সেনানিবাস এর ২০ ইস্ট বেঙ্গল রেজিমেন্টের সার্বিক তত্বাবধায়নে কুষ্টিয়ায় জীবাণুমুক্তকরন টানেল স্থাপন করা হয়েছে।

আজ সোমবার (১৮ মে) দুপুরে শহরের অন্যতম ব্যস্ত এলাকা বক চত্বরে এই জীবাণুমুক্ত করন টানেল উদ্বোধন করেন বাংলাদেশ সেনাবাহিনীর ২১ পদাতিক বিগ্রেডের বিগ্রেড কমান্ডর বিগ্রেডিয়ার জেনারেল রিয়াজুর রহমান।

সেনাবাহিনীর পক্ষ থেকে জানানো হয়েছে এ টানেলের মধ্য দিয়ে পথচারী, রিক্সা, ভ্যান, মোটরসাইকেলসহ মাঝারি আকৃতির গাড়িগুলো জীবাণুমুক্ত হয়ে শহরে প্রবেশ করতে পারবে।

বাংলাদেশ সেনাবাহিনীর ইস্ট বেঙ্গল রেজিমেন্টের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আসাদুজ্জামান তাপস জানিয়েছেন, জরুরী প্রয়োজনে যারা ঝুঁকি নিয়ে বাইরে বের হচ্ছেন তাদের স্বাস্থ্যঝুঁকি এড়াতে এই উদ্যোগ নেওয়া হয়েছে। এসময় কুষ্টিয়ার জেলা প্রশাসক আসলাম হোসেন ও পুলিশ সুপার এস এম তানভীর আরাফাতসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড