• বৃহস্পতিবার, ০২ জুলাই ২০২০, ১৮ আষাঢ় ১৪২৭  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাদক আত্মসাতের ঘটনায় পুলিশের এসআই ক্লোজড

  কিশোরগঞ্জ প্রতিনিধি

১৭ মে ২০২০, ২৩:৫৬
এসআই মহসিন
ভৈরব থানার এসআই মহসিন

মাদক আত্মসাৎ ও গ্রেপ্তার বাণিজ্যের অভিযোগে কিশোরগঞ্জের ভৈরব থানার উপ-পরিদর্শক (এসআই) মহসিনকে ক্লোজড করে কিশোরগঞ্জ পুলিশ লাইনে নেওয়া হয়েছে।

শনিবার (১৬ মে) জেলা পুলিশ সুপার তাকে ক্লোজড করার নির্দেশ দিলে রবিবার সকালে তাকে ভৈরব থানা থেকে রিলিজ দেওয়া হয়। বিষয়টি নিশ্চিত করেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহিন।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, গত চার দিন আগে এসআই মহসিন শহরের নদীর পার এলাকায় এক মাদককারবারিকে আটক করে ছয় কেজি গাঁজা উদ্ধার করার পর তা আত্মসাৎ করে। এরপর ওই মাদককারবারিকে ছেড়ে দেওয়ারও অভিযোগ ওঠে তার বিরুদ্ধে।

এছাড়া গত ১৫ মার্চ আফজাল হোসেন নামে এক যুবককে আটক করার পর তাকে খুনের মামলার আসামি করা হবে বলে ভয় দেখিয়ে তার বাবার কাছ থেকে ১৩০০০ টাকা আদায় করেন তিনি।

গত জানুয়ারি মাসে শহরের আমলাপাড়া এলাকার জুয়েল নামে অপর এক যুবককে আটক করে ৩৮০০০ টাকা গ্রেপ্তার বাণিজ্য করেন তিনি।

এর আগে শহরের নিউটাউন এলাকার যুবক কবিরকে নারীসংক্রান্ত বিষয়ে আটক করে দেড় লাখ টাকা ঘুষ আদায় করেন এই এসআই। এ বিষয়টি জানাজানি হলে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) চাপে তিনি ওই যুবককে ৯০০০০ টাকা ফেরত দেন।

জেলা পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ জানান, এর আগে এসআই মহসিনের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ পেয়ে এসব ঘটনা তদন্তে একটি কমিটি গঠন করেছি। করোনার কারণে তদন্ত কাজ বিলম্ব হচ্ছে।

এরই মধ্যে তার বিরুদ্ধে আবার গাঁজা আত্মসাতের অভিযোগ পাওয়া গেছে। তাই আপাতত তাকে জেলা পুলিশলাইনে ক্লোজড করা হয়েছে। পরবর্তীতে তার বিরুদ্ধে পাওয়া সব অভিযোগ তদন্তের পর প্রমাণ হলে অফিসিয়াল বিধি অনুযায়ী তাকে শাস্তি দেওয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড