• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঝালকাঠিতে নতুন ২জন করোনা রোগী শনাক্ত

  ঝালকাঠি প্রতিনিধি

১৭ মে ২০২০, ০৮:১০
ঝালকাঠি
ছবি : সংগৃহীত

ঝালকাঠিতে নতুন করে আরো দুইজনের করোনা শনাক্ত হয়েছে। এদের মধ্যে একজন নলছিটি পৌরসভার একটি গ্রামে নারায়ণগঞ্জ থেকে আসা এবং অপরজন রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সর এক নার্স। এ নিয়ে জেলায় ১৯ জনের করোনা পজিটিভ রিপোর্ট এসেছে।

আক্রান্তদের বাড়িসহ আশপাশের কয়েকটি বাড়ি লক ডাউন করা হয়েছে। এতে ওই এলাকাবাসীর মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

জানাগেছে, ৭/৮দিন আগে করোনা’র হটস্পট নারায়ণগঞ্জ থেকে নলছিটির পৌর এলাকার নিজ বাড়িতে আসেন। সন্দেহ হলে তার নমুনা সংগ্রহ করে বরিশাল শেরই বাংলা মেডিকেল কলেজ ও হাসপাতালে টেস্টের জন্য পাঠানো হয়। শনিবার সন্ধ্যায় রিপোর্টে পজিটিভ আসে। অপরদিকে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক নার্সের করোনা উপসর্গ দেখা দিলে তার নমুনা সংগ্রহ করে বরিশাল শেরই বাংলা মেডিকেল কলেজ ও হাসপাতালে টেস্টের জন্য পাঠানো হয়। শনিবার সন্ধ্যায় তার রিপোর্টেও পজিটিভ আসে।

তাঁদের হোম কোয়ারেন্টিন নিশ্চিত করা হয়েছে জানিয়ে ঝালকাঠি সিভিল সার্জন ডা. শ্যামল কৃষ্ণ হাওলাদার জানান, নারায়ণগঞ্জ থেকে আসা নলছিটিতে এবং রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক নার্সের টেস্ট রিপোর্টে করোনা পজিটিভ এসেছে। শনিবার রাতে বরিশাল শেরেবাংলা চিকিৎসা মহাবিদ্যালয় থেকে এ রিপোর্ট জানানো হয়েছে। তাদের বাড়িসহ আশপাশের কয়েকটি বাড়ি লকডাউন করা হয়েছে। আক্রান্তদের চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কর্মকর্তাকে নির্দেশ দেয়া হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড