• বুধবার, ২৭ মে ২০২০, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঘুড়ি উড়াতে গিয়ে ছাদ থেকে পড়ে ছাত্রের মৃত্যু

  বরিশাল প্রতিনিধি

১৬ মে ২০২০, ০৭:২৮
গৌরনদী
ছবি : সংগৃহীত

বরিশালের গৌরনদীতে ঘুড়ি উড়াতে গিয়ে চারতলার ছাদ থেকে নিচে পড়ে রাহাত শিকদার (১০) নামের এক মাদ্রাসা ছাত্র মারা গেছে। শুক্রবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। 

নিহত রাহাত শিকদার উপজেলার টরকী বন্দরের কাপড়ের ব্যবসায়ী হায়দার শিকদারের ছেলে ও সুন্দরদী নুরানী ও দারুল কোরআন মাদ্রাসার দ্বিতীয় শ্রেণীর ছাত্র।

নিহতের পিতা হায়দার শিকদার জানান, টরকী বন্দর সংলগ্ন তার চারতলা ভবনের ছাদে তার ছেলে রাহাত শিকদার ও ভাতিজা রিফাত শিকদার গত বুধবার (১৩ মে) সকাল ১০টার দিকে ঘুড়ি উড়াতে যায়। এক পর্যায়ে তার ছেলে রাহাত শিকদার চারতলার ছাদ থেকে নিচে পড়ে গুরুতর আহত হয়।

এ সময় ভাতিজা রিফাত শিকদার ডাক-চিৎকার করলে প্রতিবেশীরা ছুটে এসে গুরুতর আহত অবস্থায় রাহাতকে উদ্ধার করে  প্রথমে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে ঢাকায় প্রেরণ করেন। মুমূর্ষু অবস্থায় বৃহস্পতিবার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার দুপুরে সে মারা যায়।

এব্যাপারে গৌরনদী মডেল থানার ওসি গোলাম ছরোয়ার জানান, এ ব্যাপারে কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড