• মঙ্গলবার, ২৬ মে ২০২০, ১২ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নারায়ণগঞ্জে নতুন আক্রান্ত ৬২, সুস্থ ৮১

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

১৫ মে ২০২০, ০৮:৪৫
নারায়ণগঞ্জ
ছবি : সংগৃহীত

নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় ৬২ জন নতুন করে করোনা আক্রান্ত হয়েছে।  এ পর্যন্ত জেলায় করোনা ভাইরাসে  সুস্থ  হয়েছেন সর্বোচ্চ ৮১ জন। নারায়ণগঞ্জে করোনা ভাইরাসে মোট আক্রান্ত হয়েছেন ১৪৭৫ জন। আশঙ্কাজনক হারে বাড়ছে এই আক্রান্তের সংখ্যা। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এই পর্যন্ত মারা গেছেন ৫৯ জন। গত ২৪ ঘণ্টায় নতুন করে কেউ মারা যায়নি।

বৃহস্পতিবার (১৪ মে) নারায়ণগঞ্জ জেলা স্বাস্থ্য বিভাগ গনমাধ্যমকর্মীদের এ তথ্য নিশ্চিত করেছেন। 

তথ্য মতে, নারায়ণগঞ্জে আক্রান্তের সংখ্যা সিটি কর্পোরেশন এলাকায় ৭৪৫ জন, সদর উপজেলায় ৪৯৯, বন্দর উপজেলায় ৩৩, আড়াইহাজারে ৪৫, সোনারগাঁয়ে ৭১ ও রূপগঞ্জে ৮২ জন। সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৪২ জন, সদরে ১৩, বন্দরে ১, রুপগঞ্জে ১ ও সোনারগাঁয়ে ২ জন।

করোনা রোগীর সংখ্যা বাড়ার পাশাপাশি করোনা-মুক্তির সংখ্যাও উল্লেখযোগ্য বৃদ্ধি পেয়েছে। মোট সুস্থ হয়ে উঠেছেন ২৭৯ জন। গত ২৪ ঘণ্টায় নতুন করে সুস্থ হয়ে উঠেছেন ৮১ জন। তারমধ্যে সিটি কর্পোরেশন এলাকার ১৯৩ জন, সদর উপজেলার ৪৯ জন, রূপগঞ্জের ৪ জন, সোনারগাঁয়ে ১৪ জন ও আড়াইহাজারের ১৫ জন।

নারায়ণগঞ্জ জেলা স্বাস্থ্য বিভাগ জানায়,এ পর্যন্ত জেলায় মোট ৫৪০৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৩৭৪ জনের।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড