• মঙ্গলবার, ২৬ মে ২০২০, ১২ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

রূপগঞ্জে অর্ধশত দোকান পুড়ে ছাই

  রূপগঞ্জ প্রতিনিধি, নারায়ণগঞ্জ

১৫ মে ২০২০, ০৮:২৬
নারায়ণগঞ্জ
কাঁচাবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ড

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার গাউছিয়া মার্কেটের পাশে কাঁচাবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় অর্ধশত দোকান পুড়ে ছাই হয়ে গেছে। বৃহস্পতিবার বিকেলে ভুলতা এলাকায় কাঁচাবাজারে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় কয়েক কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করছেন ক্ষতিগ্রস্ত দোকানিরা। 

প্রত্যক্ষদর্শী ও খতিগ্রস্থরা জানান, বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে গাউছিয়া মার্কেটের পাশে কাঁচাবাজারের দোকানে হঠাৎ করে আগুন জ্বলে উঠে। আগুন জ্বলতে দেখে স্থানীয়রা চারদিক ছুটাছুটি করে আগুন নেভানো চেষ্টা চালায়। পরে স্থানীয়রা ফায়ার সার্ভিসের খবর দেন। অগ্নিকাণ্ডের খবর পেয়ে ডেমরা, কাঞ্চন ও আড়াইহাজারে মোট ৬ টি ইউনিট প্রায় আড়াইঘন্টা চেষ্টার পর আগুন নেভাতে সক্ষম হয়। ততক্ষণে ১২ টি ঔষধের দোকান, ৫ টি চালের দোকান ও কয়েকটি তেলের দোকান ও কাঁচামালের দোকানসহ প্রায় অর্ধশত দোকান পুড়ে ছাই হয়ে যায়। এ অগ্নিকাণ্ডের ঘটনায় কয়েক কোটি টাকা ক্ষয়ক্ষতি হয়েছে বলে দোকান মালিকরা দাবি করছেন। 

ডেমরা ফায়ার সার্ভিসের ইনচার্জ এম এ মান্নান জানান, আগুন লাগার সংবাদে দ্রুত কাঞ্চন, আড়াইহাজার ও ডেমরা ফায়ার সার্ভিসের মোট ৬ টি ইউনিট ঘটনাস্থলে উপস্থিত হয়ে আড়াই ঘণ্টার চেষ্টার পর আগুন নেভাতে সক্ষম হয়েছে। অগ্নিকাণ্ডে প্রায় অর্ধশত দোকান পুড়ে ছাই হয়েছে গেছে। বৈদ্যুতিক শর্টসার্কিটের কারণে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। অগ্নিকাণ্ডে প্রায় ২ কোটি টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড