• রোববার, ৩১ মে ২০২০, ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

জয়পুরহাটে শিশুসহ নতুন আক্রান্ত ১৩

  জয়পুরহাট প্রতিনিধি

১৫ মে ২০২০, ০৮:১৭
জয়পুরহাট
ছবি : সংগৃহীত

জয়পুরহাটে নতুন এক শিশুসহ আরো ১৩জন করোনায় আক্রান্ত হয়েছে। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৮৬জনে। তবে এখন পর্যন্ত সুস্থ হয়ে বাড়ি ফিরেছে ২৪জন। 

আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ৬ জন, আক্কেলপুর উপজেলায় ৫ জন,ক্ষেতলাল উপজেলায় ১ জন ও পাঁচবিবি উপজেলায় ১ রয়েছে। ফলে রাজশাহী বিভাগের মধ্যে সর্বোচ্চ করোনা আক্রান্তের সংখ্যা হলো এই জেলা। এদিকে আইসোলেশন থেকে ২৪ জন করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

বৃহস্পতিবার রাতে ঢাকার আইইডিসিআরে থেকে পাঠানো রিপোর্টে জয়পুরহাটের ৩শ ৩০ জনের নমুনা পরীক্ষায় ৩শ ১৭ জনের নমুনা নেগেটিভ হলেও ১৩ জনের শরীরে করোনাভাইরাস সনাক্ত হয়েছে বলে নিশ্চিত করেন সিভিল সার্জন ডা. সেলিম মিঞা। 

করোনা আক্রান্তরা সদর উপজেলার পৌর এলাকার তাজুর মোড়ের ৯ বছরের শিশু, পৌর এলাকার বুলুপাড়া এলাকার ৩৮ বছরের পুরুষ ও ৩০ বছরের যুবক, খঞ্জনপুর পূর্বপাড়ার এলাকার ৫০ বছরের পুরুষ, রাঘবপুর গ্রামের ২৩ বছরের যুবক, পালী গ্রামের ২৫ বছরের যুবক, আক্কেলপুর উপজেলার কোলা গ্রামের ৬৫ বছরের বৃদ্ধ ও বৃদ্ধা,কানুপুর গ্রামের ২০ বছরের তরুণী ও ২৫ বছরের যুবক,মাতাপুর গ্রামের ৩১ বছরের যুবক,  ক্ষেতলাল উপজেলার দেওগ্রাম গ্রামের ১৮ বছরের তরুণ, পাঁচবিবি উপজেলার বদুইল গ্রামের ১৯ বছরের যুবতী ।

জয়পুরহাট সিভিল সার্জন ডা. সেলিম মিঞা জানান,আক্রান্তরা করোনা রোগীর সংস্পর্শ ছাড়াও ঢাকা, নারায়ণগঞ্জ ও গাজীপুর থেকে নিজ বাড়িতে এসেছিল, হোম কোয়ারেন্টিনে থাকা অবস্থায় নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকার আইইডিসিআর এতে ৩শ ৩০ জনের মধ্যে ১৩ জনের পজিটিভ আসা রোগীদের সবাইকে গোপীনাথপুর হেলথ এন্ড টেকনোলজি ইন্সটিটিউটে (সেফ অতিথিশালা) ইউনিটে পাঠানো হয়েছে। 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড