• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

পঞ্চগড়ে নতুন করে আরো একজন করোনা শনাক্ত

  পঞ্চগড় প্রতিনিধি

১৫ মে ২০২০, ০৭:৪০
সিভিল সার্জন
সিভিল সার্জন

পঞ্চগড়ের সদর উপজেলায় নমুনা সংগ্রহের পরীক্ষার পর আরও এক ব্যক্তির শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।

বৃহস্পতিবার (১৪ মে ) রাতে পঞ্চগড় জেলা সিভিল সার্জন ডা. ফজলুর রহমান এ তথ্য নিশ্চিত করেন।

আক্রান্তের বাড়ি সদর উপজেলার ধাক্কামারা ইউনিয়নের শিকার পুর গ্রামে এবং তার বয়স ৩১ বছর। এ নিয়ে করোনা ভাইরাসের সনাক্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ১৫ জনে।

এদিকে সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা মো গোলাম রব্বানী জানান, ঢাকা থেকে ফেরার পর ওই ব্যক্তির বাড়ি লকডাউন করা হয়েছিল। তবে করোনা শনাক্ত হওয়ার রিপোর্ট পাওয়ার পরপরই করোনা আক্রান্ত হওয়া ব্যক্তির বাড়ির আশপাশের কয়েকটি বাড়ি বাড়তি সতর্কতার জন্য লকডাউন করে রাখা হয়েছে।

জেলা স্বাস্থ্য বিভাগ জানা, করোনায় শনাক্ত হওয়া সদর উপজেলার ব্যাক্তি একজন একজন গার্মেন্টস কর্মী। সে বর্তমানে নিজ বাড়িতে রয়েছে। সদর উপজেলার আক্রান্ত ব্যক্তি গত ৬ মে ঢাকা মিরপুর থেকে তার গ্রামের বাড়িতে ফিরলে তাকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়। ১১ মে তাদের শরীর থেকে নমুনা সংগ্রহ করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে প্রেরণ করলে আজ ১৪ মে ওই ব্যক্তির নমুনার রিপোর্ট পজিটিভ আসে।

পঞ্চগড় সিভিল সার্জন ডা. ফজলুর রহমান ব্যক্তির করোনা শনাক্তের বিষয়টি নিশ্চিত করে আরো জানান, এ পর্যন্ত পঞ্চগড় জেলায় মোট ১৫ জন করোনায় আক্রান্ত হয়েছে। তবে ইতিমধ্যে তেঁতুলিয়া উপজেলার ৪ জন করোনা থেকে সুস্থ হয়ে ওঠেছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড