• মঙ্গলবার, ২৬ মে ২০২০, ১২ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

৬ বছরের শিশুকে ধর্ষণ করে মোবাইলে ধারণ!

  মুন্সিগঞ্জ প্রতিনিধি

১৪ মে ২০২০, ২০:০৬
মুন্সিগঞ্জ
ছবি : সংগৃহীত

মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলায় ৬ বছরের এক শিশুকে ধর্ষণ করে মোবাইল ফোনে ভিডিও ধারণ করা হয়েছে। ঘটনাটি জানাজানি হলে, ধর্ষক সিরাজ বেপারী (৬০)তা ধামাচাপা দিতে উল্টো এলাকাবাসীর বিরুদ্ধে চাঁদাবাজির মামলা করতে শ্রীনগর থানায় আসে। পরে পুলিশ তাকে আটক করে তার কাছ থেকে ধর্ষণের ধারণকৃত ভিডিও উদ্ধার করে।

বৃহস্পতিবার (১৪ মে) সকালে শ্রীনগর থানায় এই ঘটনা ঘটে। শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হেদায়াতুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানাযায়, বৃহস্পতিবার সকালে উপজেলার উত্তর বালাসুর এলাকার সিরাজ বেপারী এলাকার কিছু মানুষের বিরুদ্ধে ৫ লাখ টাকার চাঁদাবাজি মামলা করতে থানায় যায়। 

পুলিশ সিরাজ বেপারী বরাত দিয়ে জানান, কিছু মানুষ তার কাছে ৫ লাখ টাকা চাঁদা চায়। সে চাঁদা না দেওয়ায় তার নামে এলাকার ওইসব লোকজন কুৎসা রটাচ্ছে। ঘটনাটি শুনে পুলিশের কাছে সন্দেহজনক মনে হয়। প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পারে স্থানীয় একটি পরিবারের সাথে সে সখ্যতা গড়ে তুলে এবং সুযোগ বুঝে সেই পরিবারের ৬ বছরের শিশুকে ধর্ষণ করে। এলাকাবাসীর সন্দেহ হলে তারা সিরাজ বেপারীকে জিজ্ঞাসা করে। এতে সিরাজ বেপারী তাদের উপর ক্ষিপ্ত হয়ে থানায় এসে উল্টো চাঁদাবাজির অভিযোগ জানায়।

শিশুটির মা জানায়, সিরাজ বেপারি তাকে মেয়ে বলে ডাকতেন। তবে তার শিশু মেয়েটি সিরাজকে দাদা বলে ডাকত। এ সুবাদে সিরাজ তাদের বাড়িতে আসত। এমন ছোট একটি মেয়ের সাথে ৬০ বছরের বৃদ্ধ এমন কাজ কিভাবে করতে পারে? সিরাজ বেপারি কঠোর শাস্তির দাবি করেন এই মা।

ওসি হেদায়াতুল ইসলাম গতকাল সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে বলেন, ধর্ষণের প্রমাণ স্বরূপ সিরাজ বেপারীর কাছ থেকে ধারণকৃত ভিডিও উদ্ধার করা হয়েছে। সিরাজ বেপারিকেও আটক করা হয়েছে। এ ব্যাপারে মেয়ের মা বাদী হয়ে ধর্ষণ মামলা করছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড