• রোববার, ৩১ মে ২০২০, ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

শৈলকূপায় আধিপত্য বিস্তার নিয়ে হামলায় ২ জন নিহত

  ঝিনাইদহ প্রতিনিধি

১১ মে ২০২০, ১৪:৫০
ঝিনাইদহ
নিহত অভি ও লাল্টু

ঝিনাইদহের শৈলকূপার ধুলিয়াপাড়া গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে প্রতিপক্ষের ধারালো অস্ত্রে আঘাতে ২ জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো অন্তত ৬ জন।

আজ সোমবার (১১ মে) দুপুর সাড়ে ১২ টার দিকে এ ঘটনা ঘটে। নিহতরা হল ওই গ্রামের লোকমান মণ্ডলের ছেলে অভি মণ্ডল (২৫) ও মনজের মণ্ডলের ছেলে লাল্টু মণ্ডল (৩৫)।

শৈলকূপা কচুয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ওসি (তদন্ত) পিয়ার আলী জানান, উপজেলার ধুলিয়াপাড়া গ্রামের গোলাম কুদ্দুস খা ও মকবুল মহুরি মণ্ডল গ্রুপের মধ্যে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলছিল। এরই জের ধরে গতকাল গোলাম কুদ্দুসের সমর্থক আবেদ আলী খা’কে মারপিট করে প্রতিপক্ষরা। 

এ ঘটনার জের ধরে দুপুরে বাড়ি সামনে বসে থাকা অবস্থায় খা গ্রুপের লোকজন ধারালো অস্ত্র-শস্ত্র নিয়ে মকবুল মহুরি মণ্ডলের সমর্থকদের উপর হামলা চালায়। এতে ধারালো অস্ত্রের আঘাতে অভি মণ্ডল ও লাল্টু মণ্ডল সহ ৮ জন আহত হয়। পরে তাদের উদ্ধার করে শৈলকূপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক অভি ও লাল্টুকে মৃত ঘোষণা করে। বাকিদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড