• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৪০ °সে
  • বেটা ভার্সন
sonargao

জামালপুরের দুই স্বাস্থ্যকর্মীসহ ৩ জনের করোনা শনাক্ত

  জামালপুর প্রতিনিধি

১০ মে ২০২০, ০৭:৪২
জামালপুর
ছবি : সংগৃহীত

জামালপুরের দুই স্বাস্থ্যকর্মীসহ ৩ জনের নমুনা পরীক্ষায় করোনা সংক্রামণ শনাক্ত হয়েছে। শনিবার (৯ মে) সন্ধ্যায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে প্রথম ধাপে দুইজন ২য় ধাপে একজনের নমুনা পরীক্ষার রিপোর্টে তাদের করোনা সংক্রামণ ধরা পড়ে।

শনিবার(৯ মে) ওই ব্যক্তিদের দেহে করোনা পজিটিভ শনাক্ত নিশ্চিত করেছেন ডেপুটি সিভিল সার্জন।

জামালপুরের ডেপুটি সিভিল সার্জন ডা. এ এম শফিকুজ্জামান জানান, শনিবার প্রথম ও দ্বিতীয় ধাপের নমুনা পরীক্ষায় ৩জনের করোনা সংক্রমণ শনাক্ত হয়েছে। আক্রান্ত ২জন মেলান্দহ ও একজন জামালপুর সদর থেকে নমুনা দিয়েছিল। জেলায় এনিয়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১০৭ জনে।

নতুন করে আক্রান্তের তিন জনের মধ্যে মেলান্দহ ফুলকোচা কমিউনিটি হেলথ ক্লিনিকের একজন নারী ৩৩ বছর বয়সী স্বাস্থ্যকর্মী ও মেলান্দহ আদ্রায় এলাকার ২৮ বছর বয়সী এক যুবকের ঠিকানা খুঁজে পাওয়া যায়নি সে আত্মগোপনে আছে। জানা গেছে সেব্যক্তি সম্প্রতি ঢাকা থেকে তার গ্রামের বাড়ি মেলান্দহ এসেছিল এবং অপর একজন ২৬ বছর বয়সী ইসলামপুর স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্যকর্মীর শরীরে করোনা পরীক্ষায় পজিটিভ আসে।

এনিয়ে জেলায় ১১ চিকিৎসক, ৩৯ জন সরকারি স্বাস্থ্যকর্মী এবং ৭জন বেসরকারি স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত হলেন। আক্রান্ত ১০৭ জনের মধ্যে ইসলামপুর উপজেলায় করোনা উপসর্গ নিয়ে ২ নারীর মৃত্যুর পর তাদের নমুনা পরীক্ষায় করোনা সংক্রামণ ধরা পড়ে এবং দেওয়ানগঞ্জের আক্রান্ত এক ব্যক্তি চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৪৯জন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড