• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

নোয়াখালীতে করোনার উপসর্গ নিয়ে যুবকের মৃত্যু

  সারাদেশ ডেস্ক

০৭ মে ২০২০, ১৭:১৮
সেনবাগ
সেনবাগ হাসপাতাল

নোয়াখালীর সেনবাগ উপজেলার কাদরা ইউনিয়নে করোনা উপসর্গ নিয়ে কবির আহম্মদ (৩২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় তার বাড়িটি লাকডাউন ঘোষণা করা হয়েছে। এ নিয়ে গত ৭দিনে জেলায় করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন ৮ জন।

বৃহস্পতিবার সকালে মৃত কবির আহম্মদের বাড়িটি লকডাউন ঘোষণা করেন সেনবাগ উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলাম মজুমদার।

তিনি বলেন, মৃত ব্যক্তির করোনা উপসর্গ থাকায় তিনিসহ তার মা, স্ত্রী ও মেয়ের শরীর থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে। বাড়িটির ৭টি পরিবারের ২৬ জন সদস্যকে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে। মৃত ব্যক্তির করোনা ছিল কিনা নমুনা রিপোর্ট আসলে জানা যাবে।

জানা গেছে, সেনবাগ উপজেলার কাদরা ইউনিয়নের উত্তর জামালপুর গ্রামের আজিজ মৌলভী বাড়ির জালাল আহম্মদের ছেলে কবির আহম্মদ গত কয়েকদিন ধরে অসুস্থ ছিলেন।

বুধবার বিকালে তার পরিবারের লোকজন মুমূর্ষু অবস্থায় তাকে প্রথমে ফেনীর একটি হাসপাতালে ও পরে অবস্থার অবনতি হলে চট্টগ্রাম নেওয়ার পথে সন্ধ্যা ৭টা দিকে তার মৃত্যু হয়। মৃত কবির আহম্মদ চট্টগ্রামে জুতার কারখানায় চাকরি করতেন এবং গত দেড় মাস আগে বাড়িতে এসেছিলেন বলে জানা গেছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড