• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

হাম আক্রান্তদের প্রধানমন্ত্রীর পুষ্টিকর খাদ্য বিতরণ

  খাগড়াছড়ি প্রতিনিধি

০৭ মে ২০২০, ১০:৫৮
খাগড়াছড়ি
মহালছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. মো. আরিফুল ইসলাম সুমন আক্রান্তদের চিকিৎসা দিচ্ছেন

মহালছড়িতে হামে আক্রান্ত পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর পুষ্টিকর খাদ্য উপহার বিতরণ করা হয়েছে। বুধবার সকালে মহালছড়ি উপজেলার প্রত্যান্ত জনপদ যৌথ খামার রাধাকৃষ্ণ মন্দির সংলগ্ন ত্রিপুরা পাড়ায় এসব খাদ্য সামগ্রী তুলে দেন খাগড়াছড়ি জেলা পরিষদ সদস্য ও আওয়ামীলীগ নেতা পার্থ ত্রিপুরা জুয়েল।

খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের উদ্যোগে জেলা পরিষদ সদস্য ও জেলা আওয়ামীলীগের প্রস্তাবিত কমিটির সাংগঠনিক সম্পাদক পার্থ ত্রিপুরা জুয়েল এর আর্থিক ও সার্বিক সহযোগিতায় এ পুষ্টিকর খাদ্য বিতরণ করেন। এ সময় হাম রোগীদের শারীরিক অবস্থার খোঁজখবর নেয় অতিথিরা।

এ সময় মহালছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. মো. আরিফুল ইসলাম সুমন আক্রান্তদের চিকিৎসা দেন। এতে খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের সভাপতি টিকো চাকমা, যৌথ খামার ত্রিপুরার কার্বারী ভূমিকা ত্রিপুরা, খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের সহ-সাংগঠনিক সম্পাদক মো. রাসেল, আইন বিষয়ক সম্পাদক রিপন ওঝা, বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের খাগড়াছড়ি জেলা সভাপতি ইকু বাবু চাকমা, খাগড়াছড়ি পৌর ছাত্রলীগের সহ-সভাপতি জীতজয় ত্রিপুরা, মহালছড়ি উপজেলা ছাত্রলীগের সভাপতি জিয়াউর রহমান জিয়া উপস্থিত ছিলেন।

প্রধানমন্ত্রীর পুষ্টিকর খাদ্য সামগ্রীর মধ্যে প্রতি পরিবারকে চাল, তেল, আলু, ডিম, ডাল, সাবান, লবণ, পেঁয়াজ তুলে দেওয়া হয়। এ সময় হাম ও করোনা প্রতিরোধে স্বাস্থ্য সচেতনতামুলক নানা দিক নির্দেশনা দেওয়া হয়।

এছাড়াও পার্থ ত্রিপুরা জুয়েল বলেন, স্বাস্থ্যই সকল সুখের মুল। তাই পরিষ্কার পরিচ্ছন্ন থাকাসহ বাড়ির আঙ্গিনা পরিষ্কার রাখা ও করোনা প্রতিরোধে ঘন ঘন সাবান দিয়ে হাত ধোয়া ও হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক ব্যবহারের উপর তিনি গুরুত্বারোপ করেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড