• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিলেট আইসোলেশন সেন্টারে আরও ৫ স্বাস্থ্যকর্মীর করোনা শনাক্ত

  সিলেট প্রতিনিধি

০৬ মে ২০২০, ১৩:৩৭
করোনা
ছবি : সংগৃহীত

সিলেটে করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের চিকিৎসার জন্য শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালকে করোনা আইসোলেশন সেন্টার ঘোষণা করে সরকার। ওই আইসোলেশন সেন্টারের ৫ স্বাস্থ্যকর্মীর শরীরে নতুন করে করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে এই হাসপাতালে ৬ স্বাস্থ্যকর্মী করোনাভাইরাসে আক্রান্ত হলেন।

তাদের নমুনা পরীক্ষার ফল পজিটিভ আসে বলে মঙ্গলবার রাতে নিশ্চিত করেন শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) সুশান্ত কুমার মহাপাত্র।

তিনি জানান, আক্রান্তদের মধ্যে তিনজন সেবিকা, একজন মেডিকেল টেকনোলজিস্ট (রেডিওলোজি ও ইমেজিং) ও একজন এমএলএসএস যিনি স্ট্রেচার বিয়ারাররের কাজে রয়েছেন।

তিনি আরও বলেন, গত ২৩ এপ্রিল শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে কর্তব্যরত সকলের নমুনা সংগ্রহ করে সিলেটে এমএজি ওসমানী মেডিকেল কলেজে স্থাপিত পিসিআর ল্যাবে পরীক্ষার জন্য পাঠানো হয়। নমুনা পাঠানোর প্রায় ১১ দিন পর গতকাল সোমবার রাতে তাদের ফলাফল পজিটিভ আসে। তবে তারা সকলেই ভালো আছেন।

আরও পড়ুন : ঝিকরগাছায় আরও ৪ জন করোনায় আক্রান্ত

প্রসঙ্গত, গত ২২ এপ্রিল শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের স্টোর কিপাররের করোনা পজিটিভ আসে। এর দুই-তিন দিন আগ থেকে তার সর্দি-কাশি ও গলাব্যথা ছিল। পরে তার পরিবারের পাঁচজন করোনায় আক্রান্ত কিনা তা নিশ্চিত হতে তাদের সকলের নমুনা সংগ্রহ করে স্বাস্থ্য অধিদফতর। তবে সেই ফলাফলে তাদের সকলের রিপোর্ট নেগেটিভ আসে। বর্তমানে করোনা আক্রান্ত স্টোর কিপারও সুস্থ্ হওয়ার পথে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড