• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় মসজিদের ইমাম ও ভ্যান চালক নিহত

  রায়গঞ্জ প্রতিনিধি, সিরাজগঞ্জ

০৫ মে ২০২০, ১১:২৮
সিরাজগঞ্জ
ছবি : দৈনিক অধিকার

সিরাজগঞ্জের রায়গঞ্জে ও সলঙ্গায় পৃথক সড়ক দুর্ঘটনায় এক মসজিদের ইমাম ও ভ্যান চালক নিহত হয়েছে এবং আহত হয়েছে ১ ভ্যান যাত্রী। নিহত ভ্যান চালক ইসমাইল হোসেন (৪৫) রায়গঞ্জ উপজেলার পূর্ব আটঘরিয়া গ্রামের বাসিন্দা এবং অপরজন উপজেলার সলঙ্গা থানার রয়হাটি গ্রামের পর্বত উল্লাহর ছেলে এবং পার্শ্ববর্তী কালিকাপুর শাহী জামে মসজিদের ইমাম পাষাণ আলী (৫০)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার সকালে বগুড়া-নগরবাড়ী মহাসড়কের রায়গঞ্জ উপজেলার চান্দাইকোনায় ঢাকাগামী দ্রুতগতির একটি ট্রাক একটি অটো ভ্যানকে চাপা দিলে ঘটনাস্থলেই চালক ইসমাইল হোসেন মারা যায় এবং আহত হয় ভ্যানে থাকা ১ যাত্রী। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে এবং আহতকে চিকিৎসার জন্য স্থানীয় হাসপাতালে ভর্তি করে।

অপরদিকে সোমবার রাতে একই মহাসড়কের কালিকাপুর এলাকায় ঢাকা থেকে বগুড়াগামী একটি মাইক্রো বাসের ধাক্কায় মসজিদের ইমাম পাষাণ আলী গুরুতর আহত হলে স্থানীয়দের সহায়তায় পরিবারের লোকজন তাকে চিকিৎসার জন্য বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার সময় রাস্তায় সে মারা যায়।

হাটিকুমরুল হাইওয়ে থানা পুলিশ জানায়,পরিবারের কোন অভিযোগ না থাকায় ইমামের মরদেহ রাতেই পরিবারের স্বজনদের দিয়ে দেয়া হয়েছে। অপরদিকে সকালে দুর্ঘটনায় নিহত ভ্যান চালকের মরদেহ ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এবিষয়ে মামলা দায়ের করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড