• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিরাজগঞ্জে স্কুল ছাত্রীকে নিয়ে উধাও শিক্ষক

  সিরাজগঞ্জ প্রতিনিধি

০৩ মে ২০২০, ১০:২৬
সিরাজগঞ্জ
পলাতক শিক্ষক আইয়ুব আলী

সিরাজগঞ্জের তাড়াশে স্ত্রী-সন্তান থাকা সত্ত্বেও এক স্কুল ছাত্রীকে উধাও হয়েছে আইয়ুব আলী নামে এক লম্পট শিক্ষক। এ ঘটনায় ওই লম্পট স্কুল শিক্ষকের স্ত্রী থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

জানা যায়, তাড়াশ উপজেলার রঘুনিলী মঙ্গলবাড়িয়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও সাকুয়াদিঘী গ্রামের ইউসুব আলীর ছেলে লম্পট আইয়ুব আলী একই উপজেলার কালিদাস নিলী গ্রামের জহরুল ইসলামের মেয়ে ও তার স্কুল ছাত্রী জাকিয়া সুলতানাকে প্রাইভেট পড়াতো। প্রাইভেট পড়ানোর নামে ১৬মার্চ স্থানীয় লোকজন ওই শিক্ষককে আপত্তিকর অবস্থায় আটক করে। পরে বিষয়টি স্থানীয়ভাবে মীমাংসা হয়।

এ অবস্থায় শুক্রবার সকালে লম্পট আইয়ুব আলী ওই স্কুল ছাত্রীকে নিয়ে পালিয়ে যায়। এ ঘটনা জানাজানি হওয়ার পর লম্পট আইয়ুবের স্ত্রী তাড়াশ থানায় লিখিত অভিযোগ দায়ের করে। অপ্রাপ্ত একজন স্কুল ছাত্রীকে নিয়ে উধাও হওয়ায় ওই শিক্ষকের দৃষ্টান্তমুলক শাস্তি দাবি করেন।

অন্যদিকে, এ ঘটনায় স্কুলের অন্যান্য শিক্ষার্থীদের মধ্যে চরম ক্ষোভ বিরাজ। শিক্ষক নামের কলঙ্ক আইয়ুব আলীর দৃষ্টান্তমুলক শাস্তি দাবি করেছেন।

শিক্ষার্থীদের অভিযোগ, নানা ছলনা করে ওই শিক্ষক আরো কয়েকজন ছাত্রীর জীবন নষ্ট করেছে।

এ বিষয়ে রঘুনিলী মঙ্গলবাড়িয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রবিউজ্জামান নান্নু ঘটনাটি ন্যাক্কারজনক উল্লেখ করে জানান, এ বিষয়ে আইয়ুবের স্ত্রী লিখিত অভিযোগ দিয়েছে। স্কুল কমিটির সাথে মিটিং করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

অভিযোগের বিষয়টি নিশ্চিত করে তাড়াশ থানার ওসি মাহবুবুল আলম বলেন, যেহেতু স্বামী-স্ত্রীর বিষয়। তাই সামাজিক ভাবে বসে এ বিষয়ে মীমাংসার পরামর্শ দেয়া হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড