• বুধবার, ০৮ জুলাই ২০২০, ২৪ আষাঢ় ১৪২৭  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

৪৭ ভাড়াটিয়ার দুই মাসের ভাড়া মওকুফ করলেন নিজাম হাজারী

  ফেনী প্রতিনিধি

০২ মে ২০২০, ১৩:৩৩
নিজাম উদ্দিন হাজারী
নিজাম উদ্দিন হাজারী ও তার বাড়ি

এবার নিজের বাড়ির ভাড়াটিয়াদের দুই মসের বাসা ভাড়া মওকুফ করে দিয়েছেন ফেনী জেলা আ'লীগের সাধারণ সম্পাদক ও সদর আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী। ভাড়া মওকুফের পাশাপাশি ভাড়াটিয়াদের পাশে থেকে তাদের সব ধরনের সহযোগিতারও আশ্বাস দিয়েছেন তিনি।

শহরের মাষ্টারপাড়ায় লমি হাজারী বাড়ি সম্মুখস্ত ৬ তলা বিশিষ্ট ভোট কাছারী। নিজাম হাজারীর মালিকীয় ওই বাড়িতে ১০ পরিবার বসবাস করছেন। বাড়ির ভিতরে রয়েছে আরো দুটি বাড়ি। এ দুটিতেও ৩৭ টি পরিবার ভাড়া থাকেন। উল্লেখিত পরিবারগুলোর মার্চ-এপ্রিল বাসা ভাড়া মওকুফ করে দিয়েছেন তিনি।

এর আগে জেলায় কর্মহীন ও হতদরিদ্র ১ লাখ ২০ হাজার পরিবারকে মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন নিজাম হাজারী। এছাড়া সদর উপজেলা ও ফেনী পৌরসভার সকল মসজিদে ইমাম-মুয়াজ্জিনদের উপহার সামগ্রী দিয়েছেন তিনি।

ওই ভবনের ভাড়াটিয়া সদর উপজেলা আ'লীগ সভাপতি ও ছনুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান করিম উল্লাহ বি.কম বিষয়টি নিশ্চিত করে জানান, চলমান করোনা পরিস্থিতির কারণে বাসাভাড়া মওকুফ করে দিয়েছেন নিজাম হাজারী।

এ প্রসঙ্গে নিজাম উদ্দিন হাজারী এমপি বলেন, করোনাভাইরাসের এই মহাদুর্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়ানোর জন্য আমাদের দলীয় নেতাকর্মীদের প্রতি নির্দেশনা দিয়েছেন। সেই অনুযায়ী ভাড়াটিয়াদের বাসা ভাড়া মওকুফ করি। পরিস্থিতি স্বাভাবিক হওয়া পর্যন্ত ভাড়াটিয়াদের পাশে থেকে তাদের সবধরনের সহযোগিতা করে যাব। যত সম্পত্তি রয়েছে সকল সম্পত্তি বিক্রি হলেও ফেনীর ১ জন মানুষকে অভুক্ত থাকতে দিবেন না বলে ঘোষণা দেন তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড