• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

কক্সবাজারে বন্ধুকযুদ্ধে ২ রোহিঙ্গা ডাকাত নিহত

  কক্সবাজার প্রতিনিধি

০১ মে ২০২০, ১৩:২৪
কক্সবাজার
উদ্ধারকৃত রাইফেল, ওয়ানশুটার সহ ১৫টি আগ্নেয়াস্ত্র

কক্সবাজারের টেকনাফে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে শীর্ষ দুই রোহিঙ্গা ডাকাত নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে রাইফেল, ওয়ানশুটার সহ ১৫টি আগ্নেয়াস্ত্র, বেশ কিছু গুলি ও দুইটি রামদা উদ্ধার করা হয়েছে।

নিহতরা হলেন. ২৬ নং নয়াপাড়া ক্যাম্পের ডি ব্লকের আব্দুল হামিদের ছেলে মোহাম্মদ আব্দুল হাকিম (২৫) ও অজিউল্লাহ’র ছেলে মো. রশিদ উল্লাহ (৩৫)।

১ মে ভোর রাতে হ্নীলা ইউনিয়নের মুচনী নয়াপাড়া ২৬ নম্বর রোহিঙ্গা শিবিরের পশ্চিমে পাহাড়ের পাদদেশে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

র‌্যাব টেকনাফ ক্যাম্পের কোম্পানি কমান্ডার বিমান চন্দ্র কর্মকার জানান, রোহিঙ্গা শিবিরের পশ্চিমের একটি পাহাড়ে জকির গ্রুপের সশস্ত্র রোহিঙ্গা সন্ত্রাসীরা ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি আভিযানিক দল ঘটনাস্থলে পৌঁছলেই রোহিঙ্গা সন্ত্রাসীরা র‌্যাবের উপর গুলি ছুঁড়ে। এতে কয়েকজন র‌্যাব সদস্য আহত হলে জানমাল রক্ষার্থে পাল্টা গুলি ছুঁড়ে র‌্যাব। বেশ কিছু সময় গুলি বিনিময়ের পরে ঘটনাস্থল থেকে দুই ব্যক্তির মৃত দেহ এবং ওইসব আগ্নোয়স্ত্র গোলাবারুদ উদ্ধার করা হয়। পরে শনাক্ত করা হয়, তারা জকির গ্রুপের শীর্ষ দুই রোহিঙ্গা ডাকাত।

তাদের মৃতদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান র‍্যাবের এ কর্মকর্তা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড