• শুক্রবার, ০৩ জুলাই ২০২০, ১৯ আষাঢ় ১৪২৭  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিকাশ হ্যাকার গ্রুপের এক সক্রিয় সদস্যকে আটক করেছে পুলিশ

  মোংলা প্রতিনিধি, বাগেরহাট

০১ মে ২০২০, ১০:১৮
বাগেরহাট
গ্রেপ্তারকৃত আসামি

বাগেরহাটের মোংলায় বিকাশ হ্যাকার গ্রুপের এক সক্রিয় সদস্যকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার সাড়ে ১১টায় পৌর শহরের সামছুর রহমান সড়কের নিজ বাসা থেকে আটক করা হয় সিয়াম নামক এই যুবককে। এ ব্যাপারে মোংলা থানায় সংবাদ সম্মেলনে সহকারী পুলিশ সুপার মো. আসিফ ইকবাল এ তথ্য জানায়।

পুলিশ জানায়, পৌর শহরের ২নং ওয়ার্ড সামছুর রহমান সড়কের বাসিন্দা বাবুল চৌধুরীর ছেলে সিয়াম চৌধুরী (২২) দীর্ঘদিন ধরে বিভিন্ন লোকের বিকাশ একাউন্ট হ্যাক করে টাকা উত্তোলন করতো। সম্প্রতি সরকারের মাতৃত্বকালীন ভাতা দেয়া প্রায় ২০/২৫ জনের ভাতার টাকা বিকাশের মাধ্যমে আসলে সিয়াম মুহূর্তের মধ্যে ওই সকল বিকাশ একাউন্টের সমুদয় টাকা ডিজিটাল প্রতারণার মাধ্যমে সেন্ড মানি করে নিয়ে যায়। থানার এমন একটি সাধারণ ডায়েরীর অভিযোগের সূত্রধরে তার নিজ বাড়ি থেকে প্রতারণার কাজে ব্যবহৃত মোবাইল ফোন ও অন্যান্য উপকরণ সহ সিয়ামকে আটক করা হয়।

তবে পুলিশের জিজ্ঞাসাবাদে বিকাশ হ্যাকিংসহ বিভিন্ন অপরাধের সাথে সম্পৃক্ত থাকার কথা স্বীকার করে সিয়াম বলে জানান ওসি ইকবাল বাহার চৌধুরী। এব্যাপারে থানায় মামলা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড