• রোববার, ৩১ মে ২০২০, ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

অবরুদ্ধ নড়াইল

  নড়াইল প্রতিনিধি

২৮ এপ্রিল ২০২০, ১২:০৬
নড়াইল

দিন দিন করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা বাড়তে থাকায় নড়াইল জেলাকে আনুষ্ঠানিকভাবে লকডাউন ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার (২৮ এপ্রিল) বিকেল ৩টা থেকে এ লকডাউন কার্যকর হবে। জেলা প্রশাসক আনজুমান আরা এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ লকডাউন ঘোষণা করেন।

নড়াইলের সিভিল সার্জন ডা. আব্দুল মোমেন জানান, আজ কোনো করোনা রোগী শনাক্ত হয়নি। তবে সোমবার (২৭ এপ্রিল) যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ল্যাব থেকে সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সুব্রত কুমারসহ তিন চিকিৎসকের করোনা পজিটিভ ধরা পড়েছে। এছাড়াও গত রবিবার (২৬ এপ্রিল) জেলা প্রশাসনের এক কর্মচারীর করোনা পজিটিভ ধরা পড়ে। এ নিয়ে জেলায় মোট সাতজন চিকিৎসকসহ মোট আক্রান্তের সংখ্যা ১৩ জন। আক্রান্তরা সবাই নিজ নিজ বাসায় আইসোলেশনে রয়েছেন।

নড়াইলের জেলা প্রশাসক আনজুমান আরা বলেন, হঠাৎ করে নড়াইলে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে যাওয়ায় লকডাউন ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার বিকেল ৩টা থেকে এ লকডাউন কার্যকর হবে। পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত এটা বহাল থাকবে। অন্য জেলার সঙ্গে এ জেলায় এবং এক উপজেলার সঙ্গে অন্য উপজেলায় আসা-যাওয়া বন্ধ থাকবে। এছাড়া যেকোনো গণপরিবহন ও জনসমাগম নিষিদ্ধ থাকবে। তবে জরুরি পরিষেবা লকডাউনের আওতার বাইরে থাকবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড