• বুধবার, ২৭ মে ২০২০, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর গানম্যানের গুলিতে আহত মহিম মারা গেছেন

  কালিয়াকৈর প্রতিনিধি, গাজীপুর

২৪ এপ্রিল ২০২০, ১৪:০২
গাজীপুর
নিহত মহিম

গাজীপুরের কালিয়াকৈর মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এমপি'র ব্যক্তিগত গানম্যান পুলিশের এএসআই কিশোর সরকারের পিস্তলের গুলিতে আহত মহিম শুক্রবার (২৪ এপ্রিল) ভোরে চিকিৎসাধীন অবস্থায় ৯দিন পর সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেন। 

মহিম টাঙ্গাইলের মির্জাপুর থানার আজগানা দাবলা পাড়া গ্রামের আ. মালেকের ছেলে। কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর হোসেন মজুদার মৃত্যু বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার কুতুবদিয়া এলাকায় ১৬এপ্রিল গত বৃহস্পতিবার ৯টার দিকে নির্জন একটি স্থানে এএসআই কিশোর সরকারের সাথে শহিদুল ইসলাম শহিদ ও মো. মহিম হোসেন সাথে কথা কাটাকাটি হয়। কিশোর সরকার এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে তার সাথে থাকা পিস্তল দিয়ে গুলি চালালে শহিদুল ইসলাম গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যায়। গুলিবিদ্ধ অবস্থায় আহত হয় মহিম হোসেন। গুলির শব্দ পেয়ে স্থানীয়রা আহত মহিমকে উদ্ধার করে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ৯দিন পর শুক্রবার ভোরে তার মৃত্যু হয়েছে।

তবে এ ঘটনার পরের দিন রাতে মন্ত্রীর গানম্যান পুলিশের এএসআই কিশোর সরকারকে সাভারের আশুলিয়া এলাকা থেকে গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরণ করে পুলিশ। কিশোর কুমার সরকার গাজীপুরের কালিয়াকৈর উপজেলার কুতুবদিয়া গ্রামের নারায়ণ চন্দ্র মণ্ডলের ছেলে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড