• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

গোপালগঞ্জের শ্বশুর বাড়িতে জামাইয়ের আত্মহত্যা

  গোপালগঞ্জ প্রতিনিধি

২০ এপ্রিল ২০২০, ১৬:০৭
গোপালগঞ্জ
ছবি : সংগৃহীত

গোপালগঞ্জের কাশিয়ানীতে শ্বশুর বাড়িতে জামাইয়ের আত্মহত্যা নিয়ে জনমনে নানা প্রশ্ন দেখা দিয়েছে। আজ সোমবার (২০ এপ্রিল) সকালে পুলিশ লাশ উদ্ধার করে গোপালগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

স্থানীয়রা জানায়, গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলার পারকরফা গ্রামের মো. জাফর সেখের মেয়ে নিপা খানম (১৬)-এর সাথে মোবাইলে প্রেম করে গাজিপুর জেলার কাপাশিয়া উপজেলার মৈশা ধামনা গ্রামের মো. গোলজার মুন্সির ছেলে মো. ইসমাইল মুন্সির বিয়ে হয় দুই বছর আগে। বিয়ের কিছু দিন পর থেকে তাদের সম্পর্ক অবনতি হয়। ইসমাইল মুন্সী গতকাল রবিবার দিবাগত রাত আড়াইটায় গাজিপুর থেকে শ্বশুর বাড়ি কাশিয়ানীতে আসে।

আজ সোমবার সকালে পুলিশ তার লাশ উদ্ধার করে। শ্বশুর বাড়ির লোকজনের দাবী স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া-বিবাদ করে ঘরের ভিতরে ফ্যানের সাথে স্ত্রীর ওড়না দিয়ে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করে। পরে দরজা ভেঙ্গে তার লাশ বের করা হয়। এ নিয়ে জনমনে নানা প্রশ্নের জন্ম দিয়েছে।

মৃতের স্ত্রী নিপা খানম জানায়, আমাকে গাজীপুরে নিয়ে যেতে আসে। আমি তার প্রস্তাবে রাজি না হয়ে পরে যাবো বললে স্বামীর সাথে বিরোধ হলে সে ঘরের দরোজা বন্ধ করে দিয়ে আত্মহত্যা করে। পরে পুলিশ খবর পেয়ে লাশ থানায় নিয়ে আসে।

কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আজিজুর রহমান বলেন, আসল ঘটনা কি সেটা জানতে অধিকতর তদন্ত করা হচ্ছে। লাশের ময়না তদন্তের জন্য গোপালগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড