• মঙ্গলবার, ২৬ মে ২০২০, ১২ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর গানম্যানের গুলিতে যুবক নিহত

  গাজীপুর প্রতিনিধি

১৮ এপ্রিল ২০২০, ০৯:৩২
গ্রেপ্তার
ছবি : সংগৃহীত

গাজীপুরের কালিয়াকৈরে গুলি করে এক যুবককে হত্যা এবং অপর যুবককে গুলিবিদ্ধ করার ঘটনায় অস্ত্রসহ পুলিশের সেই এএস আই কিশোর কুমারকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (১৭ এপ্রিল) দুপুরে তাকে সাভার আশুলিয়ার শিমুলিয়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন গাজীপুর জেলা পুলিশ সুপার শামসুন্নাহার।

ঘটনা সুত্রে জানা যায়, গতকাল বৃহস্পতিবার রাতে গাজীপুরের কালিয়াকৈর কুতুবদিয়া এলাকায়  পুলিশের সহকারী উপপরিদর্শক(এ এস আই)কিশোর কুমারের গুলিতে এক যুবক নিহত এবং এ ঘটনায় অপর আর একজন আহত হয়।

এ এস আই কিশোর কুমার গাজীপুরের কালিয়াকৈর উপজেলার কুতুবদিয়া গ্রামের নারায়ণ চন্দ্র মণ্ডলের ছেলে। এছাড়াও কিশোর মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এমপির ব্যক্তিগত গানম্যান।

নিহত যুবক শহীদ টাঙ্গাইল মির্জাপুরের আইজগানা গ্রামের সবুর উদ্দিনের ছেলে ও আহত একই থানার আজগানা দাবলা পাড়া  গ্রামের মালেকের ছেলে মঈন।

পুলিশ সূত্রে জানাযায়, গত বৃহস্পতিবার(১৬ এপ্রিল)  রাত ৯টার দিকে কুতুবদিয়া এলাকার একটি ফাকা জমিতে আড্ডা দেয় তারা। ধারণা করা হচ্ছে, নেশাগ্রস্ত হয়ে কোনো বিষয় নিয়ে তারা ঝগড়ায় লিপ্ত হয়। এর জের ধরে কিশোর তাঁর কাছে থাকা পিস্তল দিয়ে শহিদ ও মঈনকে গুলি করেন। এতে শহিদের ঘটনাস্থলেই মৃত্যু হয়। এবং মঈনেরও পেটের এক পাশে গুলিবিদ্ধ হয়। গুলির শব্দ পেয়ে এলাকাবাসী ছুটে এলে কিশোর পালিয়ে যান। পরে মঈনকে এলাকাবাসী কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।পরে অবস্থার অবনতি হলে কালিয়াকৈর থানা পুলিশ আহত মঈনকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।


কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন মজুমদার জানান, মন্ত্রীর গানম্যান কিশোর ঘটনার পর থেকে পলাতক। এ ঘটনার তদন্ত চলছে। ইতোমধ্যে তাঁকে গ্রেপ্তার করা হয়েছে।

এব্যাপারে মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এমপি মুঠোফোনে জানান, কিশোরকে গ্রেপ্তার করার জন্য পুলিশকে নির্দেশ দেওয়া হয়েছে। 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড