• মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০, ৩০ আষাঢ় ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

করোনায় : চিরনিদ্রায় শায়িত হলেন ওসমানী মেডিকেলের সহ. অধ্যাপক ডা. মঈন উদ্দিন

  সুনামগঞ্জ প্রতিনিধি

১৬ এপ্রিল ২০২০, ১২:০১
সুনামগঞ্জ
সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী অধ্যাপক শহীদ ডা. মঈন উদ্দিন

সুনামগঞ্জের ছাতকের গ্রামের বাড়িতে চিরনিদ্রায় শায়িত হলেন সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী অধ্যাপক শহীদ ডা. মঈন উদ্দিন। তিনি গত ১৫ এপ্রিল ভোর সাড়ে ৪টায় ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

বুধবার রাত সাড়ে ৮টায় ঢাকা হতে বহনকারী অ্যাম্বুলেন্সটি সোজা জেলার ছাতক উপজেলার উত্তর খুরমা ইউনিয়নের নাদামপুর গ্রামে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

জানাজায় উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার (সার্কেল) ছাতক সার্কেল বিল্লাল আহমদ, ছাতক থানার অফিসার ইনচার্জ মো. মোস্তফা কামাল, এসআই হাবিবুর রহমান পিপিএম, এএসআই শাহাবুউদ্দীন, এসআই আতিকুল ইসলাম, মহাদেব সহ অফিসার ফোর্স ছাতক সহকারী ভুমি তাপশীল, উত্তর খুরমা ইউপি চেয়ারম্যান বিল্লাল আহমদ এবং ওসমানি মেডিকেল ও ছাতক সরকারি মেডিকেলের ডাক্তার বৃন্দ ছিলেন।

এর আগে করোনা আক্রান্ত প্রথম রোগীর চিকিৎসা করতে গিয়ে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন বিভাগের সহকারী অধ্যাপক ডা. মঈন উদ্দিন করোনা ভাইরাসে আক্রান্ত হন। পরে গত ৫ এপ্রিল তার শরীরে করোনা রোগ ধরা পড়ে। পরে তিনি চিকিৎসকদের পরামর্শে বাসায় কোয়ারেন্টিন অবস্থায় চিকিৎসা নিতে থাকেন। তার শারীরিক অবস্থার উন্নতি না হলে গত ৭ এপ্রিল তিনি নগরীর শহীদ শামসুদ্দিন হাসপাতালে ভর্তি হন। গত ৮ এপ্রিল সেখান থেকে পরিবারের ইচ্ছায় চিকিৎসার জন্য তাকে ঢাকার কুর্মিটোলা হাসপাতালে নেয়া হয়। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় গত ১৩ এপ্রিল সোমবার তাকে হাসপাতালের লাইফ সাপোর্টে রাখা হয় । 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড