• সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুলিয়ারচরে প্রথম এক নারী করোনা শনাক্ত

  ভৈরব প্রতিনিধি

১৬ এপ্রিল ২০২০, ০৮:৫২
কিশোরগঞ্জ
ছবি : সংগৃহীত

কিশোরগঞ্জের কুলিয়ারচরে পৌর শহরের উপজেলা পরিষদের প্রাঙ্গণে স্বনির্ভর অফিসের পাশের বাড়ির এক নারী (৩০) করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। এ সময় আক্রান্তের বাড়িসহ ৩টি বাড়ি ও বাড়ির সামনের রাস্তা সম্পূর্ণরূপে লকডাউন ঘোষণা করা হয়েছে। উপজেলায় প্রথমবারের মতো করোনা শনাক্ত হলেন এই নারী ।

কুলিয়ারচর উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট রুবাইয়াৎ ফেরদৌসী জানান, (১৫ এপ্রিল) বুধবার রাত থেকেই এ লকডাউনের কার্যকর করা হয়েছে। লকডাউন করা এলাকায় কোন মানুষ বাড়ির বাইরে যেতে পারবেন না।

তিনি আরো বলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও পৌরমেয়র লকডাউনে থাকা পরিবারদের খাবারের দায়িত্ব নিয়েছেন ।

বুধবার (১৫ এপ্রিল) রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, এই পৌরশহর থেকে এক নারীর শরীরে করোনা ভাইরাসের সংক্রমণ ধরা পরে।

উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডা. মোহাম্মদ ওমর খসরু বলেন, এ উপজেলা থেকে এ পর্যন্ত ১৮ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল এর মধ্যে ১৪ জনের ফলাফল আসে এতে ১ জন নারী করোনা পজিটিভ। আক্রান্ত নারী রোগী হোম কোয়ারেন্টিন থাকবে। এছাড়াও তার সংস্পর্শে আসা কুলিয়ারচর স্বাস্থ্য কমপ্লেক্সের ৩ জন মেডিকেল অফিসার হোম কোয়ারেন্টিনে থাকবেন এবং তাদের নমুনাও পরীক্ষার জন্য পাঠানো হবে ।

কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল হাই তালুকদার জানান, লকডাউন কার্যকর করতে ওই এলাকায় নজরদারি বাড়ানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড