• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৪০ °সে
  • বেটা ভার্সন
sonargao

শেরপুরে আরও তিনজনের করোনা সনাক্ত

  সারাদেশ ডেস্ক

১৫ এপ্রিল ২০২০, ২৩:০৩
শেরপুর
শেরপুর

শেরপুরে এক নারী ও দুই যুবকসহ আরো তিনজন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। বুধবার রাতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ইউনিটের ফলাফল উদ্ধৃত দিয়ে এ তথ্য নিশ্চিত করেন জেলা স্বাস্থ্য বিভাগের করোনা ফোকাল পারসন ডা. মোবারক হোসেন।

ফোকাল পারসন জানান, আক্রান্তরা হচ্ছেন- সদর উপজেলার রৌহা ইউনিয়নের ফটিয়ামারী নয়াপাড়া গ্রামের এক নারী, ঝিনাইগাতীর সদর ইউনিয়নের সারিকালিনগর গ্রামের এক যুবক ও নালিতাবাড়ী পৌর শহরের গড়কান্দা মহল্লার এক যুবক। এদের মধ্যে শনাক্ত হওয়া নারী ঢাকায় বাসাবাড়িতে বুয়ার কাজ করতেন। তিনি প্রায় তিন সপ্তাহ আগে ঢাকা থেকে বাড়িতে ফিরেছেন। আর ঝিনাইগাতীর যুবক পিকআপ ভ্যানচালক। এলাকা থেকে সে মাঝে-মধ্যে ঢাকায় কাঁচামাল আনা-নেয়ার কাজ করত। এ নিয়ে জেলায় করোনায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল নয়জনে।

এদিকে নতুন করে করোনায় আক্রান্ত তিনজনকেই স্থানীয়ভাবে আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হচ্ছে। এছাড়া তাদের স্ব-স্ব এলাকায় প্রশাসনের পক্ষ থেকে চলছে লকডাউন ঘোষণার প্রস্তুতি।

জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, ১৪ এপ্রিল করোনা আক্রান্ত সন্দেহে ২৫ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো হয়। এদের মধ্যে তিনজনের নমুনায় করোনাভাইরাস পজিটিভ ধরা পড়ে।

অন্যদিকে আজ জেলা থেকে আরো ১৮ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য সংশ্লিষ্ট ল্যাবরেটরিতে পাঠানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড