• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বান্দরবানে করোনা উপসর্গ সন্দেহে ১ জনের মৃত্যু

  বান্দরবান প্রতিনিধি

১৪ এপ্রিল ২০২০, ১৫:৩৬
বান্দরবান
ছবি : সংগৃহীত

বান্দরবানের লামা উপজেলায় সন্দেহজনক করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। নিহত ব্যক্তির নাম আমির হোসেন (৪০)। মঙ্গলবার (১৪ এপ্রিল) সকালে লামা উপজেলার পৌরসভা পৌর এলাকার পূর্ব নোয়াপাড়া এলাকায় এক ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়দের সূত্রে জানা যায়, লামা পৌরসভার পূর্ব নোয়াপাড়া এলাকা বাসিন্দা সৈয়দ নূরের পুত্র আমির হোসেন (৪০) সন্দেহজনক ভাবে করোনার উপসর্গ নিয়ে মৃত্যু হয়। খবরটি এলাকায় ছড়িয়ে পড়লে খবর পেয়ে স্বাস্থ্য বিভাগ মৃত ব্যক্তির নমুনা সংগ্রহ করেন। এবং একই এলাকার পাশাপাশি তিন পরিবারের পরিবারের ১৬ জনেরও নমুনা নমুনা সংগ্রহ করা হয়।

নিহত আমির হোসেনের স্ত্রী আনোয়ারা বেগম জানিয়েছেন, নিহত আমির হোসেন গত এক সপ্তাহ ধরে সর্দি ও কাশি গলা ব্যথা নিয়ে অসুস্থতায় ভুগছিলেন। মৃত্যুর আগে তার বুক ব্যথা গলা ব্যথা জ্বর ও বুক ফুলে গিয়েছিল বলে তিনি জানান।

এ ব্যাপারে লামা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মোহাম্মদুলুল হক বলেন, নিহত আমির হোসেনসহ তার পরিবারের সবার নমুনা সংগ্রহ করা হয়েছে। পাশাপাশি তিন পরিবারের মোট ১৬ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। ওদের সবাইকে হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দেওয়া হয়।

এ ব্যাপারে লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান বলেন, অনেকের ধারণা ওই ব্যক্তি করো না ভাইরাস রোগে আক্রান্ত হয়েছে। তবে রিপোর্ট না আসা পর্যন্ত এখনও বলা যাচ্ছে না। ওই ওই পরিবারের সবাইকে লকডাউন করে হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে এবং পরিবারের সবার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড