• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঈশ্বরদীতে বিষাক্ত অ্যালকোহল পানে দুই জনের মৃত্যু

  ঈশ্বরদী প্রতিনিধি, পাবনা

১৩ এপ্রিল ২০২০, ০৯:৩৫
ঈশ্বরদী
ছবি : সংগৃহীত

ঈশ্বরদীতে বিষাক্ত অ্যালকোহল খেয়ে দুই ব্যক্তির নিহত হওয়ার খবর পাওয়া গেছে।

নিহত ব্যক্তিরা হলেন কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও সাবেক পৌর মেয়র মোকলেসুর রহমান ওরফে বাবলুর ছেলে সজল (৩০) ও ফতেমোহাম্মদপুর এলাকার মৃত সামুর ছেলে রাজু (৩২)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার (১১ এপ্রিল) রাতে উপজেলার বাংলাদেশ রেলওয়ে সরকারি নাজিম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের সামনের হোমিও ঔষধ বিক্রেতা শিমুলের কাছ থেকে অ্যালকোহল কেনেন তাঁরা। তা খাওয়ার একপর্যায়ে দুইজনই আজ রবিবার (১২ এপ্রিল) সকালে অসুস্থ হয়ে পড়েন। প্রথমে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতাল ও পরে অবস্থার অবনতি হলে চিকিৎসকদের পরামর্শে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রবিবার রাত ১২ টার দিকে দুইজনের মৃত্যু হয়।

ফতেমোহাম্মদপুর ৫ নম্বর ওয়ার্ডের বাসিন্দা আয়নাল ইসলাম বলেন, তাঁরা দুইজন মাদকাসক্ত ছিলেন।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী দুজনের মৃত্যুর হওয়ার তথ্যের সত্যতা নিশ্চিত করে বলেন, ‘অ্যালকোহলের সঙ্গে বিষাক্ত কোনো কিছু থাকতে পারে।’

ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. ফিরোজ কবির বলেন, ‘দুজনের মৃত্যুর খবর পেয়েছি। এ বিষয়ে এখনো কোনো অভিযোগ আসেনি। অ্যালকোহল খাওয়ার কারণেই তাঁদের মৃত্যু হয়েছে কি না, তা তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।’

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড