• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

গোপালগঞ্জে আরও এক ব্যক্তির শরীরে করোনা পজিটিভ

  গোপালগঞ্জ প্রতিনিধি

১২ এপ্রিল ২০২০, ০৯:৩৫
গোপালগঞ্জ
ছবি : সংগৃহীত

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় আরও এক ব্যক্তির শরীরে করোনা পজিটিভ পাওয়া গেছে বলে সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ জানিয়েছেন।

এ নিয়ে গোপালগঞ্জে ৩ জনের শরীরে করোনা পজিটিভ পাওয়া গেল এবং তাদের সবার বাড়ি টুঙ্গিপাড়া উপজেলায়।

সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ আরও জানিয়েছেন, গতকাল শুক্রবার ২৫ জনের নমুনা আইইডিসিআর-এ পরীক্ষার জন্য পাঠানো হয়। আজ শনিবার বিকালে আইইডিসিআর থেকে পাঠানো রিপোর্টে ১ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে।

টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. জসিম উদ্দিন জানিয়েছেন, আক্রান্ত ফরহাদ মুন্সি নারায়ণগঞ্জে একটি ঔষধ কোম্পানিতে চাকরি করেন। গত ৫ এপ্রিল তিনি জ্বর নিয়ে নারায়ণগঞ্জ থেকে গ্রামের বাড়ি টুঙ্গিপাড়া উপজেলার গোপালপুর ইউনিয়নের সড়াইডাঙ্গা এলাকায় আসেন। পরে তিনি গত ৯ এপ্রিল টুঙ্গিপাড়া উপজেলা হাসপাতালে গিয়ে তার নমুনা পরীক্ষা করার জন্য দেন। আজ শনিবার নমুনা পরীক্ষায় করোনা সনাক্তের খবর আসে।

তিনি আরো জানান, ফরহাদ মুন্সির করোনা পজিটিভ হওয়ার খবর পাওয়ার পর সন্ধ্যায় টুঙ্গিপাড়া থানার অফিসার ইনচার্জ ( ওসি) এএফএম নাসিমকে নিয়ে তার বাড়িতে ছুটে যান। সেখানে আক্রান্তের বাড়িসহ আশপাশের ৫টি বাড়িতে লাল পতাকা টাঙ্গিয়ে লকডাউন করা হয়েছে। এছাড়া তাকে বাড়ি থেকে উদ্ধার করে টুঙ্গিপাড়া উপজেলা হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

এর আগে, গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলার মল্লিকের মাঠ এলাকায় স্বামী-স্ত্রী দুই জনের করোনা পজিটিভ পাওয়া যায়। এ খবরে এলাকার মানুষের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড