• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নারীর লাশে মাথায় জখম, স্বামী ও ছেলে লাপাত্তা

  ঈশ্বরদী প্রতিনিধি, পাবনা

১২ এপ্রিল ২০২০, ০৯:০২
ঈশ্বরদী
ছবি : সংগৃহীত

ঈশ্বরদীতে একটি বাড়ি থেকে আনজেরা খাতুন (৪৫) নামের এক গৃহবধূর লাশ পুলিশ উদ্ধার করেছে। তাঁর মাথায় জখম রয়েছে।

শনিবার (১১ এপ্রিল) দুপুর ৩টায় উপজেলার মুলাডুলি ইউনিয়নের লক্ষীকোলা গ্রামে থেকে তাঁর লাশ উদ্ধার হয়।

প্রতিবেশী ও পরিবারের সদস্যদের বরাত দিয়ে জানা যায়, নিহত গৃহবধূর স্বামী আজিবার প্রামাণিক (৫০) ছেলে রানা (২৭) ও তাঁর বৌমা ছাদিয়া (২৩) জোরপূর্বক নিহত নারীকে তাঁর বাবার বাড়ির জমি বিক্রি করার কথা বলে। কিন্তু তিনি রাজী না হওয়ায় গেল কয়েকদিন থেকে তাঁদের মধ্যে বাকবিতণ্ডা ও ঝগড়াঝাঁটি চলতে থাকে। এরই জের ধরে প্রথমে মাথায় আঘাত করে ও পরে পিটিয়ে আনজেরাকে খুন করা হয়। ঘটনার পর থেকে তাঁর স্বামী ও ছেলেকে খুঁজে পাওয়া না গেলেও এলাকাবাসী ছাদিয়াকে আটকে রেখে থানা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে ছাদিয়াকে আটক করে ।

নিহতের চাচাতো বোন আলেয়া বেগম জানান, বিয়ের পর থেকে আনজেরাকে নানাভাবে নির্যাতন করতেন তাঁর স্বামী। কয়েকবার তাঁরা সালিসও করেছেন। তাঁর দাবি, আজিবারই তাঁর বোনকে খুন করে পালিয়েছেন। এ ঘটনায় তাঁরা থানায় মামলা করেছেন।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী বলেন, আনজেরার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে। ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জেরে প্রথমে মাথায় আঘাত করে ও পিটিয়ে আনজেরাকে খুন করা হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড