• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

খুনি মাজেদের লাশ ভোলায় দাফন করতে দেব না : এমপি শাওন

  সারাদেশ ডেস্ক

১১ এপ্রিল ২০২০, ২৩:০৫
সংবাদ সম্মেলন
সংবাদ সম্মেলন

বঙ্গবন্ধুর খুনি বহিস্কৃত ক্যাপ্টেন মাজেদের ফাঁসি দ্রুত কার্যকর ও লাশ ভোলার মাটিতে দাফন করতে দেওয়া হবে না বলে জানিয়েছেন ভোলা-৩ আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওন।

শনিবার (১১ এপ্রিল) বিকেলে লালমোহন উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এমপি শাওন এসব কথা বলেন।

এ সময় তিনি বলেন, বিশ্ব যখন করোনায় স্থবির হয়ে পড়েছে, তখনি খুনি কুলাঙ্গার মাজেদকে গ্রেফতার বাঙালির হৃদয়ে স্বস্তি এনেছে। তার ফাঁসি দ্রুত কার্যকর করে ভোলাকে কলঙ্কমুক্ত করতে হবে। খুনি মাজেদের লাশ ভোলাবাসী গ্রহণ করবে না। তার লাশ প্রয়োজনে বঙ্গপোসাগরে ভাসিয়ে দিতে বলেন এমপি শাওন।

এমপি শাওন বলেন, বহিস্কৃত ক্যাপ্টেন মাজেদ জাতীর পিতাকে স্ব-পরিবারে হত্যা করেছে। জাতীয় চার নেতাকে হত্যারও নেতৃত্বে দিয়েছিল সে। জাতীর পিতার জন্মশত বার্ষিকীতে তার গ্রেফতারের খবরটি একটি সুসংবাদ।

সভায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, পৌরসভা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মনজু তালুকদার, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম বাদল, উপজেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মো. শাহিন, তজুমদ্দিন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলু দেওয়ান উপস্থিত ছিলেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড