• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

করোনায় পুলিশের মানবিকতায় মুগ্ধ পাহাড়ের মানুষ

  বান্দরবান প্রতিনিধি

০৯ এপ্রিল ২০২০, ১৯:০৯
বান্দরবান
লিস্ট অনুযায়ী বাজার করে বাড়িতে বাড়িতে পৌঁছে দিচ্ছে পুলিশ

বান্দরবানে পুলিশের মানবিকতায় মুগ্ধ জনসাধারণ, বিভিন্ন এলাকায় সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য সচেতনতার পাশাপাশি বিতরণ করছে খাদ্য সামগ্রী। তারই ধারাবাহিকতায় ঘর বন্দি মানুষদের সুবিধার্থে জেলা পুলিশ চালু করেছে ডোর টু ডোর সার্ভিস। বৃহস্পতিবার (৯ এপ্রিল) দুপুরে বান্দরবানের উপ-শহর বালাঘাটা সুরেন্দ্র তন ঙ্গ্যা পাড়ার মারমা সম্প্রদায়ের চচিং মারমা নামে এক নারীর স্বামী অসুস্থ থাকায় তি‌নি বান্দরবান সদর থানার ফোন দিলে (ওসি) শহিদুল ইসলাম চৌধুরীর নির্দেশে বাজার সদাই নিয়ে ওই নারীর বাড়িতে হাজির হয় সাব-ইন্সপেক্টর প্রি‌য়েল পালিত।

এসময়, বান্দরবান সদর থানা পুলিশ ওই নারীর দেয়া বাজারের লিস্ট অনুযায়ী এক বস্তা চাউল, নুডুলস এর প্যাকেট, সয়াবিন তেল, টিস্যুর প্যাকেট, বিস্কিটের প্যাকেট, ডাল, আলু ,গাজরসহ প্রায় সা‌ড়ে ৩ হাজার টাকার বাজার সদাই ক‌রে সদর থানার গাড়ীতে ক‌রে দি‌য়ে আসেন ওই নারীর বাসায়।

পুলিশের ডোর টু ডোর সার্ভিসের উপকারভোগী চচিং মারমা বলেন, করোনাভাইরাস আতঙ্কে বান্দরবান শহরে লকডাউন চলছে। আমার স্বামী প্রেসারসহ অন্যান্য রোগে অসুস্থ ও বাড়ির বাজার সদাই এবং আমার স্বামীর ওষুধ শেষ হয়ে যাওয়া‌য় বান্দরবান সদর থানায় ফোন দিলে ওসি সাহেবের নির্দেশে আমার দেওয়া লিস্ট মত আমার বাড়িতে বাজার সদাই করে নিয়ে আসেন। পুলিশের এই মহৎ উদ্যোগে আমি খুব খুশি ও সদর থানা পুলিশের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

এই ব্যাপারে বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলাম চৌধুরী জানিয়েছেন, করোনা ভাইরাস এর কারণে লকডাউনে থাকা সাধারণ জনগণের পাশে আমরা আছি। জনসাধারণ বাড়িতে অবস্থান করার জন্য আমরা ডোর টু ডোর সার্ভিস চালু করেছি। কারো বাড়িতে ওষুধ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী শেষ হলে সদর থানায় ফোন দিলে আমরা তাদের বাজার-সদাই ও ওষুধ বাড়িতে পৌঁছে দিচ্ছি। আমরা এ পর্যন্ত ৮৩ পরিবারকে এই সার্ভিসটি দিয়েছি। আগামীতেও অব্যাহত থাকবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড