• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

খাদ্যসামগ্রী বিতরণ করলেন ভালুকা স্বেচ্ছাসেবকলীগের সোহেল

  ভালুকা প্রতিনিধি, ময়মনসিংহ

০৯ এপ্রিল ২০২০, ১২:৫৩
ময়মনসিংহ
৯ নম্বর ওয়ার্ডে খাদ্যসমাগ্রী দিয়ে সহায়তা করেছেন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সোহেল আকন্দ

করোনা ভাইরাস সংকটে ভ্যানচালক ও পেশাজীবী মানুষদের দিন কাটছে কষ্টে। তাদের খাদ্য সংকট দূর করতে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশনায় ময়মনসিংহের ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সোহেল আকন্দ তার ব্যক্তিগত তহবিল থেকে ৬০ জন পরিবারকে খাদ্যসমাগ্রী দিয়ে সহায়তা করেছেন।

বুধবার (৮ এপ্রিল) বিকাল সাড়ে ৫টার দিকে ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের মনোহরপুর সামুর ভিটা গ্রামে সামাজিক দূরত্ব বজায় রেখে এসব খাদ্যসামগ্রী বিতরণ করেন তিনি।

ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সোহেল আকন্দ দৈনিক অধিকারকে বলেন, করোনার জন্য আতঙ্কিত হবেন না। আপনারা কেউ না খেয়ে থাকবেন না। কারণ আপনাদের পাশে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা আছেন। আপনারা সবাই সবসময় পরিষ্কার-পরিচ্ছন্ন থাকবেন।

তিনি আরও বলেন, করোনা ভাইরাস সংক্রমণ রোধে ভালুকা উপজেলা হবিরবাড়ী ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের মনোহরপুর সামুর ভিটা গ্রামে নিম্ন আয়ের মানুষের ঘরে থাকা নিশ্চিত করতে আহ্বান জানান। সামুর ভিটা গ্রামে নিন্ম আয়ের মানুষের জন্য ঘরে ঘরে ত্রাণ সাহায্য পৌঁছানোর মানবিক সহায়তা কার্যক্রম শুরু করা হয়েছে। সমাজের সকল স্তরের মানুষদের প্রতি আহ্বান জানাবো আপনারাও দুঃস্থ মানুষের পাশে দাঁড়ান।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড