• বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০, ২১ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

চট্টগ্রামে ঘরে ঘরে ত্রাণ দিচ্ছে ছাত্র অধিকার পরিষদ

  নিজস্ব প্রতিবেদক

০৮ এপ্রিল ২০২০, ১৭:২৯
ছাত্র অধিকার
ছাত্র অধিকার পরিষদের ত্রাণ বিতরণ কার্যক্রম

'দূর্যোগে সহযোগিতা করি-ত্রাণ যাবে আপনার বাড়ি' এমন স্লোগানে নিন্ম-মধ্যবিত্ত ও বেকার কর্মজীবীদের বাড়িতে বাড়িতে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছে বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ চট্টগ্রাম শাখা।

মঙ্গলবার (৭ এপ্রিল) দিনব্যাপী এসব খাদ্যসামগ্রী বিতরণ করেন ছাত্র অধিকার পরিষদের নেতাকর্মীরা।

এই খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম চলে সকাল থেকে রাত ১০ টা পর্যন্ত। শহরতলীর বিভিন্ন অলিতে-গলিতে ঘুরে-ঘুরে তারা বিতরণ কার্যক্রম পরিচালনা করেন।

সংগঠনটির যুগ্ন আহ্বায়ক এরশাদুল ইসলাম বলেন, মানুষের কাছে গিয়ে তাদের সুখ-দুঃখের কথা শোনা এবং তাদের দুঃখ ভাগাভাগি করার মতো মহৎ কাজ পৃথিবীতে খুব বেশি নেই। সেই বিশ্বাসটি আজ আরও দৃঢ় হল। 

তিনি আরও বলেন, আমরা সারাদিন পরিশ্রম করেছি। রাত ১০ টার সময়ও ভ্যানন নিয়ে দিনমজুর অসহায় পরিবারগুলোর দরজায় খাদ্যসামগ্রী পৌঁছানোর কাজে ব্যস্ত ছিলাম। কিন্তু আমাদের চোখে-মুখে কোনো ক্লান্তি ছিল না। মনে হচ্ছিল এই মানুষগুলোর মুখে হাসি দেখার জন্য সারা রাত জেগেও কাজ করা যায়। 

এরশাদুল বলেন, শহরের গলিতে গলিতে শত মানুষের হতাশাগ্রস্ত চোখ। অথচ একটু খাবারের নিশ্চয়তা পেলে মানুষগুলো ভাবনার একটু অবকাশ পেত। সেক্ষেত্রে সরকারের পাশাপাশি সমাজের বিত্তবান মানুষগুলো যদি এগিয়ে আসে তাহলে দিনমজুর মানুষগুলোর চোখের নিচে জমে উঠা বিষাদের চাপ মুছে দিতে আমরা সক্ষম হব ইনশা আল্লাহ।  

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড