• মঙ্গলবার, ২৬ মে ২০২০, ১২ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

করোনায় অসহায় ও হতদরিদ্র মানুষের মাঝে ছাত্রলীগ নেতা তৌকির

  অধিকার ডেস্ক

০৭ এপ্রিল ২০২০, ১৬:৪২
জীবানুনাশক স্প্রে ছিঁটাচ্ছে ও ত্রাণ দিচ্ছেন তৌকির
জীবানুনাশক স্প্রে ছিঁটাচ্ছে ও ত্রাণ দিচ্ছেন তৌকির (ছবি : সংগৃহীত) 

মাদারীপুরের শিবচর উপজেলাধীন দত্তপাড়া ইউনিয়নে নোভেল করোনা ভাইরাস প্রতিরোধে রাস্তা-ঘাট, বাজার, বাসা-বাড়ি এবং ধর্মীয় উপাসনালয়ে জীবানুনাশক স্প্রে ছিঁটানো কার্যক্রম এবং অসহায় ও হতদরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন সরকারি তিতুমীর বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগ নেতা এবং ঢাকাস্থ শিবচর উপজেলা ছাত্রকল্যাণ পরিষদ, তিতুমীর কলেজ শাখার বিশেষ সমন্বয়ক- তৌকির আহমেদ চৌধুরী (অলিক)।

করোনা প্রতিরোধে নিজ এলাকার মানুষের কল্যাণে কাজ করা নিয়ে তিতুমীর কলেজ ছাত্রলীগের নেতা তৌকির আহমেদ অলিক বলেন- "নোভেল করোনা ভাইরাসের কারনে গোটা বিশ্ব আজ স্তম্ভিত, দুঃখ-কষ্টে জর্জরিত। বাংলাদেশের অসহায় ও হতদরিদ্র মানুষগুলোও খাদ্য-সংকটে অনাহারে এবং আতংকের মধ্য দিয়ে দিন কাটাচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রী, বিশ্ব মানবতার জননী, আমাদের প্রানপ্রিয় নেত্রী শেখ হাসিনা-কে অনুসরন করে তাদের কষ্ট কিছুটা হলেও লাঘবের জন্যেই আমাদের এই ক্ষুদ্র প্রয়াস।  

তিনি আরও বলেন, দেশরত্ন শেখ হাসিনা বলেছেন- "সততা-ই শক্তি, মানবতা-ই মুক্তি"। তাই জাতির এমন ক্রান্তিলগ্নে মানবতার উপস্থিতি দেশের সকল দলের নেতা-কর্মীদের মাঝেই বিদ্যমান থাকা উচিত।

এসময় ছাত্রলীগের প্রতিটি পর্যায়ের নেতা-কর্মীরা দেশের দূর্যোগকালীন এবং যে কোনো সংকটময় মূহুর্তে বরাবরের ন্যায় এবারো এগিয়ে এসেছে, ইনশাআল্লাহ ভবিষ্যতেও অসহায় মানুষের পাশেই থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

ত্রাণ বিতরণ এবং স্প্রে ছিঁটানো কার্যক্রমের সময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন- দত্তপাড়া ইউনিয়ন (৫নং ওয়ার্ড) আওয়ামী লীগের সাধারন সম্পাদক হামিদুর রহমান চৌধুরী (রজবু), উৎরাইল বহুমূখী উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক ও সাবেক ছাত্রলীগ নেতা মিয়াউল আলম চৌধুরী (দুলু), দত্তপাড়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সিনি. সহ-সভাপতি চৌধুরী কামরুজ্জামান চমক, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ নেতা জাহিদুল আলম সজল, ছাত্রনেতা হৃদয়, নিবির শাকিল, সম্রাট সোহান, বাবু, আল-আমিন এবং ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতা-কর্মীবৃন্দ।


ওডি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড