• শুক্রবার, ২৯ মে ২০২০, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাবনায় ছাত্রলীগ নেতাকে গুলি করে বাড়িতে অগ্নিসংযোগ

  পাবনা প্রতিনিধি

০৫ এপ্রিল ২০২০, ১২:৫১
পাবনা
মুলাডুলি ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রুহুল আমিন খান হৃদয়

পাবনার ঈশ্বরদী উপজেলার মুলাডুলি ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রুহুল আমিন খান হৃদয় (২২) শনিবার রাতে নানা বাড়িতে গুলিবিদ্ধ হয়েছেন। তার নানা বাড়িতে অগ্নিসংযোগ করে সবাইকে ব্যস্ত রেখে হৃদয়কে দুর্বৃত্তরা গুলি করে। হৃদয় মুলাডুলি খাঁ পাড়া গ্রামের ডা. স্বপন হোসেনের ছেলে।

মুলাডুলি ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুর সালাম মালিথা বাপ্পি জানান, শনিবার (৪ এপ্রিল) রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে। তিনি জানান, পাবনা সদর উপজেলার মালঞ্চি ইউনিয়নের গোবিন্দপুর গ্রামে তার নানার বাড়িতে অবস্থানকালীন সময়ে এ ঘটনা ঘটে।

বাপ্পি মালিথা আরও জানান, পাবনা সদর উপজেলার মালঞ্চি ইউনিয়নের গোবিন্দপুর গ্রামে হৃদয়ের নানার বাড়ি। জমিজমার বিরোধের জের ধরে হৃদয়ের নানা-মামাদের সঙ্গে প্রতিপক্ষের দীর্ঘ দিন ধরে বিরোধ চলছিল। শনিবার রাতে হৃদয়ের নানার বাড়ির আঙিনায় খড়ের গাদায় আগুন ধরিয়ে দেয় প্রতিপক্ষরা। সবাই যখন আগুন নেভানোর কাজে ব্যস্ত ঠিক তখনই দুইজন মোটরসাইকেল আরোহী এসে হৃদয়ের বুকে গুলি করে পালিয়ে যায়।

গুরুতর অবস্থায় তাকে প্রথমে পাবনা জেনারেল হাসপাতালে নেয়া হয়। পরে চিকিৎসকদের পরামর্শে তাকে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

হৃদয়ের পরিবারের লোকজন জানান, শনিবার রাত ১টায় তার শরীরে অস্ত্রোপচার করা হয়।  

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহমেদ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তার পরিবারের লোকজন তার চিকিৎসার ব্যাপারে ব্যস্ত রয়েছেন বলে তারা জেনেছেন। তিনি জানান, অভিযোগ পাওয়ার পরই আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড