• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাদারীপুরে জ্বর ও গলা ব্যথা নিয়ে একজনের মৃত্যু

  মাদারীপুর প্রতিনিধি

০৫ এপ্রিল ২০২০, ১০:১৭
মাদারীপুর
ছবি : সংগৃহীত

মাদারীপুরের কালকিনিতে জ্বর ও গলাব্যথা নিয়ে আবদুস সালাম ফকির (৪৮) নামে একজনের মৃত্যু হয়েছে।

রবিবার (৫ এপ্রিল) ভোরে উপজেলার কয়ারিয়া ইউনিয়নের চরআলিমাবাদ গ্রামে তার মৃত্যু হয়।

সালাম চরআলিমাবাদ গ্রামে সদর আলী ফকিরের ছেলে।

কয়ারিয়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের মেম্বার শহিদুল ইসলাম জানান, ভোরে কালকিনি থানার ওসি আমাকে ফোন দিয়ে আমার ওয়ার্ডে একজনের মৃত্যু সংবাদ দিয়ে ঘটনাস্থলে যাওয়ার কথা বলেন। আমি সেখানে গিয়ে সালামের পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে জানতে পারি, বিকেলে তিনি বাড়ির পাশে দোকানে গিয়েছিলেন। সন্ধ্যার কিছুক্ষণ পর বাড়ি আসলে শরীরের জ্বর ও গলা ফুলে যায়। এসময় তারা স্থানীয় একজন চিকিৎসকে ডেকে আনলে তিনি কিছু ওষুধ দেন। পরবর্তীতে ভোরে সালাম মারা যান।

কালকিনি থানার ওসি মো. নাসির উদ্দিন জানান, ভোরে কালকিনির কয়ারিয়া ইউনিয়নে জ্বর নিয়ে এক ব্যক্তির মৃত্যুর সংবাদ পেয়ে আমি সেই ওয়ার্ডের মেম্বারকে ঘটনাস্থলে পাঠাই। সকালে কালকিনি থানার একটি টিম মৃত ব্যক্তির বাড়িতে গেছে। মৃত সালাম ফকির কি কারণে মারা গেছে তা চিকিৎসকরা নির্ধারণ করবেন।

এ ব্যাপারে মাদারীপুর সিভিল সার্জন ডা. শফিকুল ইসলাম জানান, কালকিনিতে জ্বর নিয়ে এক ব্যক্তির মৃত্যুর সংবাদ আমরা পেয়েছি। কালকিনি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাকে মৃত ব্যক্তির সম্পূর্ণ বিষয় জেনে পরবর্তী ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশ দেওয়া হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড