• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঝিনাইদহে করোনার লক্ষণ নিয়ে পুলিশ কনস্টেবলের মৃত্যু

  ঝিনাইদহ প্রতিনিধি

০৪ এপ্রিল ২০২০, ১৫:২৮
ঝিনাইদহ
কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স

ঝিনাইদহের কোটচাঁদপুর পৌর এলাকায় করোনার লক্ষণ নিয়ে এনামুল হক (৬৫) নামের এক অবসরপ্রাপ্ত পুলিশ কনস্টেবলের মৃত্যু হয়েছে। আজ ভোর ৬ টার দিকে তার মৃত্যু হয়।

সে শহরের পৌরসভা রোডের মৃত শামীম সানোয়ারের ছেলে। মৃতের শরীর থেকে নমুনা নিয়ে পরীক্ষার জন্য ঢাকা আইইডিসিআর এ পাঠানো হয়েছে এবং বাড়িটি লকডাউন করা হয়েছে।

কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আব্দুর রশিদ জানান, গেল রাতে প্রচণ্ড জ্বর, শ্বাসকষ্ট সহ করোনার লক্ষণ নিয়ে হাসপাতালে আসে অবসরপ্রাপ্ত পুলিশ কনস্টেবল এনামুল হক। পরে খবর পেয়ে আমরা হাসপাতালে গিয়ে দেখি তার ডায়াবেটিসও রয়েছে এবং প্রায় ১০ দিন আগে সে ফরিদপুরে আত্মীয় বাড়ি থেকে বেড়িয়ে আসার পর থেকেই জ্বরে ভুগছিল। এরপর তাকে হাসপাতালে ভর্তি করতে বললে তারা তা না করে বাড়িতে নিয়ে যায়। পরে ভোর ৬ টার দিকে তার মৃত্যু হয়। সে সময় মৃত্যুর কথা জানতে পেরে সেখানে গিয়ে করোনা ভাইরাস পরীক্ষার প্রয়োজনীয় নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকা আইইডিসিআর এ পাঠিয়েছি। সেখান থেকে ফলাফল আসা পরেই নিশ্চিত হওয়া যাবে করোনায় তার মৃত্যু হয়েছে কি না।

কোটচাঁদপুর থানার ওসি মাহাবুবুল আলম জানান, অবসরপ্রাপ্ত মৃত পুলিশ কনস্টেবল এনামুল হকের করোনা’র লক্ষণ থাকায় নমুনা ঢাকায় পাঠিয়েছে স্বাস্থ্য বিভাগ। এ ঘটনার পর ওই বাড়ির ১১ জন সদস্যকে কোয়ারেন্টিনে থাকতে বলা হয়েছে এবং ওই বাড়িটি লকডাউন ঘোষণা করা হয়েছে বলেও নিশ্চিত করেছে স্বাস্থ্য বিভাগ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড