• শুক্রবার, ০৫ জুন ২০২০, ২২ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

খোকসায় ৪শ পরিবারের পাশে কাউন্সিলর টিপু

  ওবাইদুর আকাশ, খোকসা প্রতিনিধি

০৩ এপ্রিল ২০২০, ২২:০৯
খোকসা
অসহায় মানুষের কাউন্সিলর টিপু

করোনা সংকটে গ্রামের পেশাজীবি মানুষদের দিন কাটছে অনাহারে-অর্ধাহারে। তাদের খাদ্য সংকট দূর করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় খোকসা পৌরসভার এক নম্বর ওয়ার্ড কাউন্সিলর মনিরুজ্জামান টিপু তার ব্যক্তিগত তহবিল থেকে চার শতাধিক পরিবারকে খাদ্যসমাগ্রী দিয়ে সহায়তা করেছেন।

শুক্রবার (৩ এপ্রিল) বাদ জুমা বুজরুক মির্জাপুরস্থ তার নিজ বাসভবনে সামাজিক দুরত্ব বজায় রেখে এসব খাদ্যসামগ্রী বিতরণ করেন।

খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি ও খোকসা উপজেলা পরিষদের চেয়ারম্যান সদর উদ্দিন খান। 

এ সময় কাউন্সিলর মনিরুজ্জামান টিপুসহ আরও উপস্থিত ছিলেন- খোকসা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. সেলিম রেজা, খোকসা পৌর আওয়ামী লীগের ১ নম্বর ওয়ার্ড ইউনিটের সহসভাপতি মো. বাশারুজ্জামান বুলবুল।

ত্রাণ বিতরণ কার্যক্রমে সচেতনবার্তা পৌঁছানোর উদ্দেশ্যে আসা সদর উদ্দিন খান বলেন, আপনারা কেউ করোনার জন্য আতঙ্কিত হবেন না। আপনারা কেউ না খেয়ে থাকবেন না। কারণ আপনাদের পাশে মমতাময়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আছেন। আপনারা সবাই মাস্ক ব্যবহার করবেন এবং সবসময় পরিষ্কার-পরিচ্ছন্ন থাকবেন।

খোকসা পৌরসভার জনপ্রিয় জনপ্রতিনিধি মো. মনিরুজ্জামান টিপু বলেন, আমি মানুষের সকল আপদ-বিপদে পাশে ছিলাম। আগামীতেও ইনশা আল্লাহ থাকব। আপনারা যেকোন প্রয়োজনে আমার কাছে আসবেন। আশা করি আপনারা কেউ খালি হাতে ফিরে যাবেন না। 

এ সময় তিনি সমাজের সকল বিত্তবান মানুষকে এসব অসহায় মানুষের পাশে দাঁড়ানোর উদ্বার্ত্ত আহ্বান জানান।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড