• মঙ্গলবার, ২৬ মে ২০২০, ১২ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

কিশোরগঞ্জে পূর্বশত্রুতার জেরে দুপক্ষের সংঘর্ষে নিহত ১

  কিশোরগঞ্জ প্রতিনিধি

০৩ এপ্রিল ২০২০, ১৬:০৮
কিশোরগঞ্জ
ছবি : সংগৃহীত

কিশোরগঞ্জের হাওর-বেষ্টিত উপজেলা ইটনায় পূর্ব শত্রুতার জের ধরে দু’পক্ষের সংঘর্ষে বাবুল মিয়া (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আরও তিনজন আহত হয়েছেন। শুক্রবার (৩ এপ্রিল) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার শিমুলবাঁক ময়নাহাটি গ্রামে এ ঘটনা ঘটে। 

নিহত বাবুল মিয়া ওই গ্রামের মৃত নূর মোহাম্মদের ছেলে।

পুলিশ ও এলাকাবাসীর সূত্রে জানা যায়, উপজেলার শিমুলবাঁক ময়নাহাটি গ্রামের বাবুল মিয়ার সঙ্গে প্রতিবেশী মাজহারুল, সাজু ও তাজুলের মধ্যে ২০০৮ সালে উভয় পক্ষের সংঘর্ষে বাবুল মিয়ার পক্ষের একজন খুন হন। এ মামলার বাদী ছিলেন বাবুল মিয়া। এর জের ধরে তাদের মধ্যে এ পর্যন্ত বিরোধ চলে আসছিল। গত কয়েকদিন ধরে উভয়পক্ষের মধ্যে তা নিয়ে কথা কাটাকাটি ও উত্তেজনা চলছিল। পরে শুক্রবার (৩ এপ্রিল) সকালে উভয় পক্ষ কথা কাটাকাটির এক পর্যায়ে দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় বাবুল মিয়া ঘটনাস্থলেই নিহত হন। এছাড়াও এ ঘটনায় উভয় পক্ষের তিনজন আহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ইটনা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মুর্শেদ জামান জানান, পূর্ব শত্রুতার জের ধরেই নিহতের ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে তিনি ধারণা করেছেন। ময়না তদন্তের জন্য পুলিশ ঘটনাস্থল হতে মরদেহ উদ্ধার করে কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। ঘটনাস্থল থেকে দুইজনকে আটক করা হয়েছে। এ ব্যাপারে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড